Apan Desh | আপন দেশ

সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন তিশা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:১৫, ১৮ নভেম্বর ২০২৩

আপডেট: ২১:১৬, ১৮ নভেম্বর ২০২৩

সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন তিশা

তানজিন তিশা

হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাসায় ফিরে সংবাদকর্মীদের হুমকি দেয়ার ঘটনায় সমালোচনার মুখে ক্ষমা চাইলেন ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা।

গত বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বেসরকারি টিভি চ্যানেল টোয়েন্টিফোর ডটকমকে দেয়া এক সাক্ষাৎকারে সাংবাদিকদের দেখে নেয়ার হুমকি দেন এই অভিনেত্রী। তার সেই মন্তব্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে, প্রতিবাদ করেন বিনোদন সাংবাদিকরা।

এরপর আজ (১৮ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া এক পোস্টে অভিনেত্রী বলেন, ‘বিগত কয়েক দিনের অসুস্থতা এবং আমার পারসোনাল লাইফ নিয়ে নানা ভিত্তিহীন কথা ও সংবাদ এবং পরিচিত ও অপরিচিত বিভিন্ন ফোনকলে আমি অনেকটাই মেন্টালি পাজলড ছিলাম।

এমন সময়ে এক সাংবাদিক ভাইয়ের সঙ্গে কথা বলতে গিয়ে আমি নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে উত্তেজিত হয়ে কিছু কথা বলে ফেলি, যা আসলে ইনটেনশনালি ছিল না।

সাংবাদিক ভাইদের উদ্দেশে আমি একটা কথা বলতে চাই, আমার সফলতার একটা অংশজুড়ে আপনারাও আছেন এবং আপনাদের প্রতি আমার শ্রদ্ধা ও সন্মান সব সময়ই ছিল এবং থাকবে। আমার অনাকাঙ্ক্ষিত কথায় আপনারা কষ্ট পেয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।’

তিনি আরও লিখেছেন, ‘সবার উদ্দেশে আমার একটাই কথা, আপনারা আমাকে আমার কাজ ও আপনাদের ভালোবাসায় এত দূর এনেছেন এবং ভবিষ্যতেও কোনো প্রকার গুজবে কান না দিয়ে আমার কাজ ও আমাকে ভালোবেসে যাবেন, আপনাদের সবার দোয়াতে আমাকে রাখবেন।’

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৬ নভেম্বর) তানজিন তিশার অসুস্থতা নিয়ে বিভিন্ন শিরোনামে সংবাদ প্রচার হয় দেশের গণমাধ্যমে। দাবি করা হয়, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন তিশা। সম্পর্ক নিয়ে কিছু ঝামেলাকে কেন্দ্র করে ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন! পরে তিশা দাবি করেন, তিনি আত্মহত্যার চেষ্টা করেননি। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ