Apan Desh | আপন দেশ

শিল্পী সমিতিকে গুড বাই জানাচ্ছেন নিপুণ!

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৫, ২৫ ডিসেম্বর ২০২৩

আপডেট: ২১:৫১, ২৫ ডিসেম্বর ২০২৩

শিল্পী সমিতিকে গুড বাই জানাচ্ছেন নিপুণ!

ফাইল ছবি

যে শিল্পী সমিতির নেতৃত্বের জন্য দীর্ঘ সময় লড়াই করলেন। নির্বাচিতও হলেন। তবে চেয়ারে বসতে অনেকটা ধকল পোহাতে হলো, ঘুরতে হলো আদালত প্রাঙ্গণেও। এসব কিছু ভুলে হঠাৎ ১৮০ ডিগ্রি ঘুরে যাচ্ছেন ঢালিউড অভিনেত্রী নিপুণ আক্তার। চাউর রয়েছে, তিনি গুড বাই জানাচ্ছেন শিল্পী সমিতিকে। ফিরছেন অভিনয়ে। আর হাত মেলাচ্ছেন প্রতিপক্ষ জায়েদ খানের সঙ্গেও। 

শুধু তাই নয়, এক সিনেমাতেও অভিনয় করবেন এই দুই তারকা। ইতোমধ্যে চুক্তিবদ্ধও হয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে আলোচনার ঝড় উঠেছে। হঠাৎ নিপুণের ব্যাকফুটে যাওয়ার নেপথ্যে কী? কেনই-বা প্রতিপক্ষ জায়েদ খানের সঙ্গে হাত মেলাচ্ছেন। 

এদিকে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরেই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। ইতোমধ্যে গোছানো হচ্ছে প্যানেল। নিপুণপন্থিরা মোড় নিচ্ছে ভিন্ন দিকে। পরস্পরের মধ্যে আলোচনা করছে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ। আর তার এই সিদ্ধান্তকে ভোটের মাঠে পুঁজি করতে কৌশল নিয়েছে জায়েদ খান। তিনি সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আরও পড়ুন>> রৌদ্রস্নানে উষ্ণতা ছড়াচ্ছেন অধরা খান

নিপুণের রিজার্ভ ভোট ক্যাশ করতে চায় জায়েদ খান। এনিয়ে বোঝাপোড়া হয়েছে উভয়ের মধ্যে। যে সমঝোতার বহিঃপ্রকাশ ঘটবে শিল্পী সমিতির নির্বাচনে।

তাদের দা-কুমড়ার দ্বন্দ্ব অবসানের নেপথ্যে কাজ করছে একজন পুলিশ কর্মকর্তা। যিনি প্রায়শই শিল্পী-কলাকৌশলীদের ঝগড়া-বিবাদ মীমাংসা করছেন।

নেটিজেনদের সারপ্রাইজ দিতে দুজন মিলিত হচ্ছেন বড় বাজেটের এক সিনেমায়। যার নাম ‘অপারেশন জ্যাকপট’। পরিচালনা করবেন ভারতীয় নির্মাতা রাজীব বিশ্বাস। সিনেমাটির প্রযোজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়