Apan Desh | আপন দেশ

বিয়ের পিড়িতে বসছেন বিজয়-রাশমিকা!

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৪, ৯ জানুয়ারি ২০২৪

বিয়ের পিড়িতে বসছেন বিজয়-রাশমিকা!

ছবি: সংগৃহীত

দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই তারকা রাশমিকা মান্দানা ও বিজয় দেবেরকোন্ডা। দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে আছেন তারা। যদিও কখনো সম্পর্কের কথা স্বীকার করেননি, তবে তাদের ঘিরে গুজবের শেষ নেই। নিজেদের ঘনিষ্ঠ বন্ধু দাবি করলেও ভক্তরা তাদের প্রেমিক যুগল হিসেবেই জানেন। হবু দম্পতি হিসেবেও দেখেন অনুরাগীরা।

আর অনুরাগীদের সেই প্রত্যাশা পূরণ হতে যাচ্ছে নতুন বছরেই! ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদন অনুসারে, শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই জুটি। ফেব্রুয়ারির মাসের দ্বিতীয় সপ্তাহে বাগদান সারতে পারেন। তবে সবকিছুই হবে খুব গোপনে। একান্ত কাছের কিছু মানুষদেরকে নিয়ে। তারপরই আনুষ্ঠানিক ঘোষণা করা হবে অনুরাগীদের জন্য। 

এর আগে করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ এসে রাশমিকা প্রসঙ্গ ওঠে। তখন বিজয় জানান, ‘আমার ক্যারিয়ারের প্রথম দিকে দুটি সিনেমা একসঙ্গে করেছি। ও আমার সত্যি খুব প্রিয়, আমি ওকে পছন্দও করি। আমরা দুজন সত্যিই খুব ভালো বন্ধু।’

তবে বিজয় রাশমিকাকে বন্ধু বলে দাবি করলেও, অ্যানিমেল সিনেমার প্রচারে রণবীর কাপুর প্রকাশ্যেই মস্করা করেছিলেন। ‘আনস্টপেবল উইথ এনবিকে’ নামের একটি টক শো-তে একসঙ্গে হাজির হয়েছিলেন অ্যানিমেলের টিম। আর সেখানেই সিনেমারি নায়িকা রাশমিকার সঙ্গে ঠাট্টা শুরু করেন রণবীর। 

সঞ্চালক নন্দামুরি বালাকৃষ্ণা হঠাৎ প্রশ্ন করেন, ‘অ্যানিমেল’ সিনেমার পোস্টার বিজয়ের কেমন লেগেছে? কারণ সন্দীপের আরও এক বিখ্য়াত সিনেমা ‘অর্জুন রেড্ডি’-র প্রধান অভিনেতা তিনি। আর সেটি জানতে তিনি ফোন করে বসেন বিজয়কে। ফোন ধরেননি অভিনেতা।

এরপর রণবীর বুদ্ধি দেয় ফোনটা করা হোক রাশমিকার মোবাইল থেকে। সবাই রাশমিকাকে ফোন করতে বাধ্য করে। এরপরই দেখা গেল চমক! চর্চিত-বান্ধবীর ফোন ধরে ফেলেন বিজয়। সঙ্গে সঙ্গে, ফিসফিসিয়ে রাশমিকা সাবধান করে দেন বিজয়কে, ফোন স্পিকারে আছে বলে। এমনকী, বিজয়কে ফোন করার আগে ফোন নম্বর যে নাম দিয়ে সেভ করে রাখা ছিল, সেটাও বদলেছিলেন রাশমিকা।
 
২০১৮ সালে তেলুগু ফিল্ম ‘গীথা গোবিন্দম’-এ কাজ করার সময় রাশমিকা এবং বিজয়ের মধ্যে প্রেম শুরু হয়। এমনটাই গুঞ্জন রটে। দুজনে সিনেমাটির মূল চরিত্রে অভিনয় করেছিলেন। ভক্তরা তাদের অন স্ক্রিন রসায়নকে দারুণভাবে গ্রহণ করেছিল। সিনেমাটি ব্লকবাস্টার হয়েছিল। এরপর ‘ডিয়ার কমরেড’ সিনেমায় জুটি বেঁধে দর্শকদের মুগ্ধ করেছেন বিজয়-রাশমিকা। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন আরও তীব্রভাবে ছড়িয়ে পড়ে মিডিয়ায়।

আপন দেশ/ এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ