Apan Desh | আপন দেশ

বিয়ের পরই বিতর্কে আমির কন্যা ইরা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৩১, ১৭ জানুয়ারি ২০২৪

বিয়ের পরই বিতর্কে আমির কন্যা ইরা

ছবি : সংগৃহীত

বলিউড সুপার স্টার আমির খানের কন্যা ইরা খানের এ বছরের শুরুটা একটু আলাদা। সম্প্রতি বিয়ে করলেন তিনি। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরেকে বিয়ে করেন ইরা। অন্যদিকে একমাত্র মেয়ের বিয়েতে কোনো দিকে কোনো কমতি রাখেননি বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

প্রথমে আইনি বিয়ে হয়েছে মুম্বাইয়ে। তারপর ৮-১০ জানুয়ারি উদয়পুরে ছিল হোয়াইট ওয়েডিং। ১৩ জানুয়ারি ছিল মু্ম্বাইয়ে বিশেষ অনুষ্ঠানে। প্রায় দুই সপ্তাহ ধরে চলে ইরা-নূপুরের বিয়ের অনুষ্ঠান। ভালোভাবেই শেষ হয়েছে বিয়ের অনুষ্ঠান। কিন্তু বিয়ের পর্ব মিটতে না মিটতেই বিতর্কে জড়ালেন আমির কন্যা। মুখে সিগারেট নিয়ে ছবি পোস্ট করেই পড়েছেন কটাক্ষের মুখে।

আরও পড়ুন <> বিয়ে করেছেন মডেল পল্লব

মুম্বাইয়ে বিয়ের আগের প্রাক-বিবাহ অনুষ্ঠানের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ইরা। কখনো বন্ধুদের সঙ্গে মজা করছেন, কখনো নূপুরের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন। সেসব ছবির ভিড়ে শেষ ছবিতে দেখা যাচ্ছে ঠোঁটে সিগারেট নিয়ে ছবি তুলেছেন। যদিও সিগারেটটি জ্বলন্ত ছিল না। তারপরই একদল ইরাকে কটাক্ষ করতে ছাড়েননি।

কেউ লিখেছেন, ‘নিজের ভাবমূর্তি নিয়ে ছেলেখেলা করো না।’ একদল আবার পক্ষ নিয়েছে আমির কন্যার। তাদের কেউ কেউ ইরার এই সাহসী ছবিকে সমর্থন জানিয়ে লেখেন, ‘যদি প্রকাশ্যে মদ্যপান করতে পারে মেয়েরা, ধূমপান নয় কেন?’

ইরার এ ছবি নিয়ে ব্যাপক আলোচনা চলছে নেটপাড়ায়। যদিও ছবি নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি ইরা।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ