Apan Desh | আপন দেশ

মুশতাক-তিশা ইস্যুতে যা বললেন জায়েদ খান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:২৩, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

মুশতাক-তিশা ইস্যুতে যা বললেন জায়েদ খান

ছবি: সংগৃহীত

বিভিন্ন সময় আলোচিত সমালোচিত হন ঢালিউড চিত্রনায়ক জায়েদ খান। গত কয়েকদিন বইমেলায় গিয়েছিলেন আলোচিত দম্পতি খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা। সেখানে কিছু তরুণের রোষানলে পড়েন। এরপরও বইমেলায় যাওয়া বন্ধ রাখবেন না বলে জানিয়েছেন তারা। এবার তাদের প্রসঙ্গে কথা বললেন জায়েদ খান।

সংবাদমাধ্যমকে জায়েদ খান বলেন ‘শুধু মুশতাক-তিশা দম্পতির সমালোচনা করলেই হবে না, আপনি খোঁজ নিন তাদের বই কারা বের করেছে। তারাও দোষী। কারণ, কেউ ভাইরাল হলেই এইসব প্রকাশনী তাদের বাড়ি বাড়ি চলে যায়, নানা প্রলোভন দেখিয়ে তাদের বই প্রকাশ করান।’

জায়েদ খান মনে করেন বই নিয়ে যারা মৌসুমী ব্যবসা করেন, তাদের বিরুদ্ধে বাংলা একাডেমির পক্ষ থেকে ব্যবস্থা নেয়া প্রয়োজন। কারণ এরা লেখা নয়, ব্যবসা করতে চায়। 

আরও পড়ুন>> শাহরুখ খান কেন ‘কিং’ ব্যাখ্যা করলেন সুস্মিতা

তিনি বলেন, আমার পিছনে দুটি প্রকাশনী লেগে ছিল। তারা আমাকে নিয়ে বই বের করতে চেয়েছিল। কিন্তু আমি কি লেখক? আমাকে নিয়ে বই বের করে কি হবে? আমি হলাম অভিনেতা। তাই আমি তাদের না করে দিয়েছি।

উল্লেখ্য, গত শুক্রবার বইমেলায় যান আলোচিত-সমালোচিত মুশতাক-তিশা। তাদেরকে ‘ভুয়া ভুয়া’ ‘ছিঃ ছিঃ ছিঃ ছিঃ’ দুয়োধ্বনি দেন শতাধিক দর্শনার্থীরা। বইমেলা থেকে বের হয়ে যেতে বাধ্য করেন। মুশতাকের লেখা ‘তিশার ভালোবাসা’ বইয়ের প্রচারের সময় এই পরিস্থিতির মধ্যে পড়েন তারা।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়