Apan Desh | আপন দেশ

প্রিয়াঙ্কা চোপড়া অস্কারে যাচ্ছেন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:০৮, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

প্রিয়াঙ্কা চোপড়া অস্কারে যাচ্ছেন

ফাইল ছবি

অস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকায় সেরা প্রামাণ্যচিত্র বিভাগে জায়গা করে নিয়েছে ‘টু কিল এ টাইগার’। এই টিমের সঙ্গে এক্সিকিউটিভ প্রোডিউসার হিসেবে যোগ দিয়েছেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

জি নিউজের প্রতিবেদন অনুযায়ী, ইনস্টাগ্রামে একটি পোস্ট করে অস্কারের সঙ্গে যুক্ত হওয়ার সুখবর জানান প্রিয়াঙ্কা চোপড়া। ইতোমধ্যেই নেটফ্লিক্স তাদের প্ল্যাটফর্মে বিশ্বব্যাপী ফিচার ডকুমেন্টারির স্ট্রিমিং ঘোষণা করেছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে একটি ডেডলাইন আর্টিকেলের স্ক্রিনশট পোস্ট করেন প্রিয়াঙ্কা। তিনি লিখেছেন, অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত তথ্যচিত্রের দলে যোগ দিতে পেরে আমি গর্বিত। 

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, ‘টু কিল আ টাইগার’ মূলত ভারতের ঝাড়খণ্ডের রঞ্জিত নামের এক কৃষকের গল্প। ২০১৭ সালে তার ১৩ বছর বয়সী কন্যা কিরণ গণধর্ষণের শিকার হয়। সেই ঘটনা থেকে বেঁচে ফেরা কন্যার ন্যায় বিচারের জন্য লড়াই করেন বাবা।

আরও পড়ুন <> সারা যেভাবে ৯৬ কেজি থেকে ৫২ হলেন

২০২২ সালে যখন আমি প্রথম এই ছবিটি দেখি, তখন আমি তৎক্ষণাৎ এই ছবির মর্মস্পর্শী বর্ণনায় মুগ্ধ হয়ে যাই, যেখানে দেখানো হয়েছে বিচার ব্যবস্থার মধ্যে একজন বাবার তার মেয়ের জন্য ন্যায়বিচার নিশ্চিত করার জন্য সাহসী সংগ্রামের পথ বেছে নিয়েছেন।

প্রিয়াঙ্কা বলেন, এই প্রকল্প একজন নিষ্ঠাবান বাবার তার প্রিয় মেয়ের প্রতি অসীম ভালোবাসা ও দৃঢ় সংকল্পের প্রমাণ। এই হার্ড হিটিং আর্টের টুকরোটিও সত্যিই অনেক স্তরের মানুষের ঘরে আঘাত করে, কিন্তু ব্যক্তিগতভাবে, আমি ঝাড়খণ্ড রাজ্যে জন্মগ্রহণ করেছি (যেখান থেকে মেয়েটি এবং তার বাবা এসেছেন) এবং একজন বাবার মেয়ে হিসেবে যা আমার কাছে চিরকালের চ্যাম্পিয়ন হওয়ার মতো। আমার মন টুকরো টুকরো হয়ে গিয়েছিল। এই মর্মস্পর্শী কাহিনী আবিষ্কারের জন্য সারা বিশ্বের দর্শকের জন্য অপেক্ষা করতে পারছি না।

আগামী ১০ মার্চ ৯৬তম অস্কারের আসর বসবে লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে। 

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়