Apan Desh | আপন দেশ

চলচ্চিত্র নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ববিতা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪৪, ৫ এপ্রিল ২০২৪

চলচ্চিত্র নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ববিতা

ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী ববিতা। পুরো নাম ফরিদা আক্তার। যার রূপে এখনো বুঁদ হয়ে থাকেন অনেকেই। সত্তোরের দশক থেকে ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে এখন আর আগের মতো রুপালি পর্দায় দেখা যায় না দাপুটে এ অভিনেত্রীকে। এখন বেশিরভাগ সময় কানাডা অথবা আমেরিকায় থাকেন ববিতা। সুযোগ পেলেই নিজের জন্মভূমিতে ছুটে আসেন। কিছু দিন আগেই দেশে ফিরেছেন ববিতা। আর দেশে ফিরেই স্বজনদের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন বরেণ্য এ নায়িকা।

এবার চলচ্চিত্র নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ববিতা। বর্তমান সময়ের চলচ্চিত্র নিয়ে ববিতার ধারণা খুব একটা সুখকর নয়। এখনকার চলচ্চিত্রে অশ্লীলতা খুঁজে পান তিনি। সম্প্রতি বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন ববিতা।

                                                              আরও পড়ুন<<>> অঞ্জনার কাছে ধারের টাকা চেয়ে ডিজপলের আইনি নোটিশ

দেশের বর্তমান সময়ের চলচ্চিত্র নিয়ে ববিতা বলেন, এখন খুব একটা সিনেমা দেখা হয় না। মাঝে মধ্যে দুই-একটি কাজ হয়তো দেখি। কিন্তু সেসব সিনেমা দেখে মনে হয়েছে গল্প ও নির্মাণে কিছুটা উন্নতি হলেও অশ্লীলতা অনেক বেড়ে গেছে। কারণ সুড়সুড়ি টাইপের অভিনয় দেখে তো আমি অভ্যস্ত নই। তাই আর সেভাবে এখন আর সিনেমা দেখা হয় না।

প্রসঙ্গত, ক্যারিয়ারে ২৫০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন ববিতা। পর পর তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের পাশাপাশি আজীবন সম্মাননাও পেয়েছেন এ নায়িকা। সর্বশেষ ‘পুত্র এখন পয়সাওয়ালা’ সিনেমায় দেখা গেছে ববিতাকে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন