Apan Desh | আপন দেশ

অঞ্জনার কাছে ধারের টাকা চেয়ে ডিজপলের আইনি নোটিশ

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৬:২৯, ৫ এপ্রিল ২০২৪

অঞ্জনার কাছে ধারের টাকা চেয়ে ডিজপলের আইনি নোটিশ

ফাইল ছবি

ধারের টাকা চেয়ে অঞ্জনাকে আইনি নোটিশ দিয়েছে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তার বিরুদ্ধে চেক ডিসঅনারের অভিযোগ করা হয়েছে। এ নিয়ে বেশ আলোচনার হাওয়া বইছে চলচ্চিত্র অঙ্গনে। 

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল। নির্বাচন সামনে রেখে সরব হয়ে উঠেছে এফডিসি। মিশা-ডিপজলের প্যানেলের বিপরীতে মাহমুদ কলি-নিপুণ প্যানেলে নির্বাচন করছেন চিত্রনায়িকা অঞ্জনা। 

এর মধ্যেই চেক ডিসঅনারের জন্য চিত্রনায়িকা অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। অঞ্জনা গত বছর ডিপজলের কাছ থেকে ১ লাখ ৫০ হাজার টাকা ধার নেন। ছয় মাসের মধ্যে ধার পরিশোধ করবেন বলে প্রতিশ্রুতি দেন। তবে ছয় মাস পার হয়ে গেলেও তিনি টাকা ফেরত দেননি। ডিপজল টাকা ফেরত চাইলে তিনি এ বছরের ২২ ফেব্রুয়ারি ডিপজলকে ডাচ-বাংলা ব্যাংকের একটি চেক দেন। 

তবে ২৫ ফেব্রুয়ারি অঞ্জনার অ্যাকাউন্টে পর্যাপ্ত অর্থ না থাকায় চেকটি ডিসঅনার হয়। এর পরিপ্রেক্ষিতে গত ২৩ মার্চ টাকা পরিশোধ করার জন্য ডিপজল অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠান।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়