Apan Desh | আপন দেশ

শাকিব তৃতীয় বিয়ে করছেন, পাত্রী কে?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:২৬, ২৮ এপ্রিল ২০২৪

শাকিব তৃতীয় বিয়ে করছেন, পাত্রী কে?

ছবি: সংগৃহীত

শাকিব খানের বিয়ের গুঞ্জন বেশ পুরোনো। তবে এবার তা সত্যি হতে যাচ্ছে। প্রথমে গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে। প্রকাশ্যে আসে দীর্ঘ আট বছর পর। বিচ্ছেদও হয়। এরপর বিয়ে করেন আরেক নায়িকা শবনম বুবলীকে। দুই সংসারেই তার সন্তান রয়েছে। এর মাঝেই পরিবারের পছন্দে বিয়ে করার কথা জানান ঢালিউড সুপারস্টার।

জানা গেছে, তৃতীয় বিয়ের কনে পেশায় চিকিৎসক। যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিজ্ঞানে পড়াশোনা করেছেন। তার সঙ্গেই বিয়ের আলোচনা এগোচ্ছে শাকিবের। তবে কনের নাম প্রকাশ করেননি এ নায়কের পরিবার।

নাম প্রকাশ না করার শর্তে তার পরিবারের এক সদস্য জানিয়েছেন, সিনেমা মুক্তির সময় আসলেই আলোচনায় থাকতে সাক্ষাৎকারে শাকিব প্রসঙ্গে কথা বলতে শুরু করেন অপু ও বুবলী। এতে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তার পরিবারকে অস্বস্তিতে পড়তে হয়। আর এ কারণেই শাকিবের পরিবার তাকে বিয়ে দিচ্ছে।

আরও পড়ুন>> অপু বিশ্বাস ‘ফিতা কাটা নায়িকা’ খ্যাতি নিয়ে যা বললেন

শাকিবের পরিবারের ওই সদস্য আরও বলেন, দুজনই এখন শাকিবের অতীত। অথচ তারা এখনও শাকিবের সঙ্গে সম্পর্ক আছে বলে দাবি করছেন। আমরা তাই বেশ বিরক্ত।
 
এদিকে শাকিবের বাড়িতে যাওয়ায় নিষেধ রয়েছে অপু ও বুবলীর। এছাড়া তারা দুজন যদি কোনো সাক্ষাৎকারে শাকিবকে নিয়ে কোনো মিথ্যাচার করেন, তবে সে বিষয়ে আইনি ব্যবস্থা নেয়ার পরিকল্পনাও রয়েছে শাকিবের পরিবারের।
 
শোনা যাচ্ছে, দুবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতায় পড়েছেন শাকিব। আর তাই এবার পরিবারের পছন্দেই সম্মতি দিয়েছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে জমকালো আয়োজনে চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসবেন ঢালিউড কিং।

অপু ও বুবলী প্রসঙ্গে জানা গেছে, যখন তারা দেখেন মিডিয়ায় তাদের নিয়ে কোনো আলাপ-আলোচনা নেই। কিংবা তাদের সিনেমা মুক্তির সময় হয়, তখন আলোচনায় উঠে আসতে গণমাধ্যমে শাকিব প্রসঙ্গ তুলে কথা বলা শুরু করেন দুজনেই।

গত ঈদে একটি বেসরকারি টেলিভিশনে শাকিব খানের ব্যক্তিগত সম্পর্কে অনেক বেশ কিছু তথ্য প্রকাশ করেছেন বুবলী। বলেছেন, ‘আইনগতভাবে আমি এখনো শাকিব খানের বৈধ স্ত্রী’। শাকিবের সঙ্গে কোয়ালিটি টাইম পার করাসহ নানা বিষয়ে কথা বলেছেন এ নায়িকা। অন্যদিকে প্রায় একই দাবি অপু বিশ্বাসেরও। এমন সব মন্তব্য এবার পরিবারসহ ভীষণ বিরক্ত হয়েছেন শাকিব খান।

আপন দেশ/আইএস/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়