Apan Desh | আপন দেশ

অপু বিশ্বাস ‘ফিতা কাটা নায়িকা’ খ্যাতি নিয়ে যা বললেন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১৫, ১৩ এপ্রিল ২০২৪

অপু বিশ্বাস ‘ফিতা কাটা নায়িকা’ খ্যাতি নিয়ে যা বললেন

ফাইল ছবি

ক্ষেপেছেন ঢালিউড কুইনখ্যাত নায়িকা অপু বিশ্বাস। বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়ে ফিতা কেটে থাকেন। এতে অনেক আলোচনা সমালোচনার মধ্যে পড়েন এ নায়িকা। তবে ঈদুল ফিতর পরবর্তী এক অনুষ্ঠানে অংশ নিয়ে সমালোচকদের একহাত নিয়েছেন তিনি। 

সোস্যালসহ বিভিন্ন মাধ্যমে কেন অপুকে ‘ফিতা কাটা নায়িকা’ বলা হয়? এমন প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, যাদেরকে এ বিষয়ে জবাব দেব তাদের তো আসলেই আমার কথা শোনার মতো যোগ্যতাই নেই। ফলে এসব মানুষ আমাকে নিয়ে এমন নেগেটিভ মন্তব্য করে।

তারপরও বলছি- একজন অভিনেতা-অভিনেত্রীর কাজই হচ্ছে মানুষকে বিনোদন দেয়া। একজন অপু বিশ্বাসের ক্যারিয়ারের খুব অল্প দিনের নয়। অনেক পথ পেরিয়ে আমি এখানে এসেছি। আমি এ অঙ্গনে এসেই যে নায়িকা হয়ে গেছি- তা কিন্তু নয়। অনেক উত্থান-পতন পেরিয়ে আমি কিন্তু নায়িকা হয়েছি। আমাকে নিয়ে যারা এ ধরনের মন্তব্য করছে, আমি বলব- তারা না বুঝেই এসব করছে। শুধু আমি নয়, এটা অনেকেই করে। এটা (ফিতা কাটা) তো কাজ। এটা না করার কিছু নেই’।

অপু আরও বলেন, আমাকে এসব অনুষ্ঠানে নিয়ে যাওয়া হয় প্রচারণার জন্য। আমি গেলে তাদের প্রচারণাটা বেশি হয়। ফলে মানুষের চোখে পড়ে। অন্যরা তো এমন কাজের সুযোগ পান না। অন্যদের নিলে তো এমন প্রচারণা হয় না। তাদেরকে তো কেউ চায় না। ফলে এসব মানুষ আমাকে নিয়ে এমন নেগেটিভ মন্তব্য করে।

শুধু তা-ই নয়, আমাকে নিয়ে কথা বলে অনেকেই ভাইরাল হতে চায়। যাহোক এসব কথায় আমি কান দিতে চাই না। এসব কথা নিয়ে ভাবার সময় আমার নেই। আমি আমার কাজ দিয়ে এগিয়ে যেতে চাই।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়