Apan Desh | আপন দেশ

মেকআপ ছাড়া জয়াকে দেখে আঁতকে উঠলেন ভক্তরা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:৪২, ২৯ এপ্রিল ২০২৪

আপডেট: ১৫:২২, ২৯ এপ্রিল ২০২৪

মেকআপ ছাড়া জয়াকে দেখে আঁতকে উঠলেন ভক্তরা!

ছবি: সংগৃহীত

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘ভূতপরী’। মূল চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ‘ভূতপরী’ মুক্তির খবরই ভক্তদের জানাতে চেয়েছিলেন এ নায়িকা। তবে খুশির এ মুহূর্তে ভড়কে যান তিনি।

ইন্ডাস্ট্রিতে গুঞ্জন রয়েছে। সবার বয়স পার হলেও জয়া আহসানের বয়স বাড়ে না। ইন্ডাস্ট্রির মানুষ মজা করে বলেন, যারা এক সময় জয়ার মেয়ের চরিত্রে অভিনয় করেছেন, তারা এখন তার মায়ের চরিত্রে জায়গা পান। তবুও তিনি এভারগ্রিন। তবে হঠাৎ করেই তুমুল সমালোচনার মুখে পড়তে হলো জয়াকে। তাকে দেখে আঁতকে উঠলেন ভক্তরা। শুরু হলো ট্রল।

আরও পড়ুন>> ‘মা’ হচ্ছেন জয়া

একজন লেখেন, ‘রূপের অহঙ্কার চিরকাল থাকে না। আপনারও বয়স হচ্ছে। অল্প মেকআপ করেছেন বলে বোঝা যাচ্ছে।’ কেউ কেউ আবার দাবি করতে থাকেন মুখে বোটক্স করেছেন জয়া। যদিও পাল্টা উত্তর দিতে দেখা যায়নি জয়াকে। 

উইকিপিডিয়া জানাচ্ছে এ মুহূর্তে জয়ার বয়স ৪০ বছর। অনেকের দাবি, তা তিনি বহুদিন আগেই পার করেছেন। সে যাই হোক, অভিনয়ে জয়াকে টেক্কা দেয়া কিন্তু মুখের কথা নয়। দুই বাংলাতেই সমান দক্ষতার সঙ্গে কাজ করেছেন তিনি। কাজ করেছেন বলিউডেও।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ