Apan Desh | আপন দেশ

কোরবানি নিয়ে পরীমণির অভিমান 

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৭:০৩, ২৪ জুন ২০২৩

আপডেট: ১৮:৫১, ২৪ জুন ২০২৩

কোরবানি নিয়ে পরীমণির অভিমান 

ফাইল ছবি

দিনকাল ভালো যাচ্ছে না ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। প্রায় মাসখানেক হলো স্বামী শরিফুল রাজের সঙ্গে বনিবনা হচ্ছে না। সন্তান রাজ্যকে নিয়ে একাই বসবাস করছেন। এর মধ্যে আসন্ন পবিত্র ঈদুল আজহা। 

বিএফডিসিতে কোরবানি নিয়ে এবার তিনি অভিমান করেছেন। কথা দিয়ে কথা রাখছেন না পরী। তার অভিমানে হতাশ হচ্ছেন চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীরা। 

আরও পড়ুন <> ‘আমি তোমার ওই সব প্রেমিকাদের মতো নই’

২০১৬ সাল থেকে নিয়মিত বিএফডিসিতে কোরবানি দিয়ে আলোচনায় ছিলেন তিনি। চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের মাঝে মাংস বিতরণ করতেন। সর্বশেষ ২০২১ সালে ছয়টি গরু কুরবানি দিয়েছিলেন আলোচিত এ নায়িকা। সে বছর এফডিসির ভেতর কোরবানি দেয়া নিষেধাজ্ঞা থাকায় বাইরে কুরবানি দিতে হয় তাকে। কিন্তু ২০২২ সালেও এফডিসিতে কোরবানি দিতে দেখা যায়নি পরীমণিকে।

এ বছরও কোরবানি দেবেন এ নায়িকা, তবে তা নিজের পরিবারের জন্য। এফডিসির জন্য দেবেন না বলেও জানান তিনি।

এর আগে পরী জানিয়েছিলেন, যতদিন বেঁচে থাকবেন এফডিসিতে কোরবানি দিবেন।

এর কারণ হয়তো তার মনের ভেতর জমা অনেক চাপা কষ্ট। যে প্রিয় কর্মস্থল এফডিসির জন্য এক ধরনের শপথ নিয়েছিলেন প্রতিবছর কোরবানি দেয়ার সেই জায়গা থেকে কিছুসংখ্যক মানুষের প্রতি ক্ষোভ থাকায় অভিমান করে মুখ ফিরিয়ে নিতে হয়েছে তাকে। অথচ পরীমণির হাত ধরেই এফডিসিতে কোরবানি দেয়ার রীতি চালু হয়েছিল।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন