Apan Desh | আপন দেশ

অপুকে নিয়ে শাকিবের স্ট্যাটাস কিসের আভাস?

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩৩, ৩০ জুন ২০২৩

আপডেট: ২০:০৩, ৩০ জুন ২০২৩

অপুকে নিয়ে শাকিবের স্ট্যাটাস কিসের আভাস?

ফাইল ছবি

আজ শুক্রবার ( ৩০ জুন) বিকেল ৫ টায় নিজের ফেসবুকে শাকিব খান অপুকে নিয়ে এ পোস্ট করেন। ওই পোস্টে শাকিব দর্শকদের আহ্বান জানিয়েছেন, ঈদে প্রেক্ষাগৃহে গিয়ে নিজের অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা দেখার পাশাপাশি অপু অভিনীত ‘লাল শাড়ি’ সিনেমাটিও যেন দর্শকরা দেখেন।

যদিও শাকিবের লেখায় স্পষ্ট হয়ে উঠেছে, লাল শাড়ি সিনেমাটির প্রতি তার ভালোবাসা কাজ করছে তার ছেলে জয়ের জন্য। প্রাক্তন ভালোবাসা অপুর জন্য নয়। নিজের স্ট্যাটাসে শাকিব জানান, লাল শাড়ি সিনেমাটি সন্তান জয়ের নামের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র। তাই এক অন্যরকম আবেগে ভাসছেন তিনি। তবে তার স্ট্যাটাসে নেটিজেনরা পাচ্ছেন হারানো সম্পর্ক জোড়া লাগার আভাস। 

আরও পড়ুন <> বিয়ে যদি না করবে তাহলে লিটনের বাসায় নিয়ে...

চিত্রনায়ক শাকিব খানের সে স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

"এই ঈদে অপু–জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র ‘লাল শাড়ি’ মুক্তি পেয়েছে। আমার সন্তান জয়ের নামের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র এটি। বাবা হিসেবে সন্তানের নামের কারণে চলচ্চিত্রটির প্রতি আমার অন্যরকম এক আবেগ কাজ করছে। যতদূর শুনেছি, ‘লাল শাড়ি’র প্রেক্ষাপট আমাদের দেশের ঐতিহ্যবাহী তাঁত শিল্পকে ঘিরে। বিলুপ্তপ্রায় এই শিল্প এবং এর সঙ্গে জড়িত প্রান্তিক মানুষদের জীবনযাপন, সুখ-দুঃখ এই চলচ্চিত্রের প্রাণ। তাই এই ঈদ উৎসবে পরিবার–পরিজন সবাইকে নিয়ে ‘প্রিয়তমা’র পাশাপাশি ‘লাল শাড়ি’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।"

আপন দেশ/মনির

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ