Apan Desh | আপন দেশ

রজনীকান্তের ‘জেইলার’ দেখতে চেন্নাই-বেঙ্গালুরুর অফিসে ছুটি ঘোষণা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৫০, ৮ আগস্ট ২০২৩

রজনীকান্তের ‘জেইলার’ দেখতে চেন্নাই-বেঙ্গালুরুর অফিসে ছুটি ঘোষণা

ছবি : সংগৃহীত

তামিল সিনেমার সুপারস্টার রজনীকানন্তের নতুন সিনেমা ‘জেইলার’ আগামী ১০ আগস্ট মুক্তি পাচ্ছে। এ উপলক্ষে চেন্নাই ও বেঙ্গালুরুর বিভিন্ন অফিসে ১০ আগস্ট ছুটি ঘোষণা করা হয়েছে। যাতে কর্মজীবিরা প্রথম দিনই ছবিটি দেখতে পারেন। শুধু তাই নয়, বিভিন্ন অফিসে কর্মীদের বিনামূল্যে টিকিটও দেয়া হয়েছে। 

এমন অবাক করা কাণ্ড রজনীকান্তের সিনেমায় এর আগেও ঘটেছে। দুই বছর পর নতুন সিনেমা নিয়ে আসছেন। তাই তামিলনাড়ুতে বিরাজ করছে তুমুল উচ্ছ্বাস-উন্মাদনা। সিনেমাটি দেখার জন্য উন্মুখ হয়ে আছে দর্শক। 

আরও পটড়ুন: আমি মনে হয় সেকেলে: নুসরাত ফারিয়া

‘ইউনো অ্যাকুয়া কেয়ার’ নামের একটি প্রতিষ্ঠানের ছুটির ঘোষণা ইতোমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই নোটিশে বলা হয়েছে, “সুপারস্টার রজনীকান্তের ‘জেইলার’ সিনেমা মুক্তি উপলক্ষে ১০ আগস্ট আমরা ছুটি ঘোষণা করছি। এছাড়া পাইরেসি বন্ধে উৎসাহ দিতে আমরা আমাদের সাবেক কর্মীদেরও বিনামূল্যে টিকিট সরবরাহ করছি।

উল্লেখ্য, ২০০ কোটি রুপির বাজেটে ‘জেইলার’ নির্মাণ করেছেন নেলসন। অ্যাকশন ঘরানার এই ছবিতে রজনীকান্তের সঙ্গে আছেন জ্যাকি শ্রফ, প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, তামান্না ভাটিয়া, রাম্য কৃষ্ণান, যোগী বাবু প্রমুখ। এছাড়া মালায়লাম তারকা মোহনলালকে দেখা যাবে অতিথি চরিত্রে।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়