Apan Desh | আপন দেশ

‘নারী কিসে আটকায়’ জানালেন পরীমনি 

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪৩, ১৪ আগস্ট ২০২৩

‘নারী কিসে আটকায়’ জানালেন পরীমনি 

ফাইল ছবি

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার স্ত্রী সোফি গ্রেগরির বিয়েবিচ্ছেদ ঘোষণার পর বাংলাদেশের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ঘুরপাক খাচ্ছে। এতে লেখা— ‘জাস্টিন ট্রুডোর ক্ষমতায়, বিল গেটসের টাকায়, ফুটবলার হাকিমির জনপ্রিয়তায়, হুমায়ুন ফরীদির ভালোবাসায়, তাহসানের কণ্ঠে কিংবা হৃতিক রোশানের স্মার্টনেসে— কোনো কিছুই নারীকে আটকাতে পারেনি। বলতে পারবেন নারী আসলে কীসে আটকায়?’

পোস্টটির পক্ষে-বিপক্ষে নেটিজেনদের নানা প্রতিক্রিয়া ও মতামত দেখা গেছে। এবার সেটি নিয়ে নিজের মতামত জানিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি।

রোববার (১৩ আগস্ট) রাত ১০টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলে রাজ্যের সঙ্গে একটি ছবি পোস্ট করে এ নায়িকা লেখেন— ‘নারী, পুরুষ কিংবা মানুষ, কীসে এত আটকে রাখার দায়? জীবন শুধু মায়ায় আটকায়।’ এর সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমো। 

আরও পড়ুন <> নতুন অ্যালবামের নাম জানালেন টেইলর সুইফট

এদিকে প্রায় মাস তিনেক ধরে পরীমনির দাম্পত্য জীবনও চলছে বেশ জটিলতায়। গত ২০ মে তাকে রেখে নিজের সব জিনিস নিয়ে বাসা থেকে বেরিয়ে যান তার স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ। এরপর ২৯ মে রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরও খারাপ হয়। এরপর থেকে দুজন আলাদা থাকছেন।

মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ ও পরীমনি। এর পর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ