Apan Desh | আপন দেশ

নতুন অ্যালবামের নাম জানালেন টেইলর সুইফট

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০৫, ১৩ আগস্ট ২০২৩

নতুন অ্যালবামের নাম জানালেন টেইলর সুইফট

ফাইল ছবি

মার্কিন গায়িকা টেলর সুইফট ও ব্রিটিশ অভিনেতা জো অ্যালউইনের মধ্যে দীর্ঘ ছয় বছরের সম্পর্কের ইতি ঘটেছে। বিচ্ছেদের সময় টেইলর ব্যস্ত ছিলেন তার ‘ইরাস’ ট্যুরে। গত ১৭ মার্চ থেকে ইরাস ট্যুর শুরু করেছেন তিনি। মে মাসে সেই কনসার্ট থেকে ঘোষণা দেন ১৩ বছর আগের অ্যালবাম পুনরায় রেকর্ডিং করবেন। 

অবশেষে ১০ আগস্ট সে অ্যালবামের নাম ঘোষণা করলেন তিনি। টেইলর তার অ্যালবামের নাম দিয়েছেন ‘১৯৮৯’ (টেলর ভার্সন)। মোট ২১টি গান থাকবে অ্যালবামে। ২০১৪ সালের অক্টোবর মাসে মুক্তি পেয়েছিল টেলরের অ্যালবাম ‘১৯৮৯’। অ্যালবামের ‘স্টাইল’, ‘আই নো প্লেসেস’, ‘শেক ইট অফ’ গানগুলো তখন বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় টেইলর লিখেছেন, ১৯৮৯ অ্যালবামটি আমার জীবনকে বহুদিক থেকে বদলে দিয়েছিল।

অ্যালবামটি পুনরায় প্রকাশ করতে পেরে বেশ উচ্ছ্বসিত টেলর। আগামী ২৭ অক্টোবর ভিনাইল, সিডি, ক্যাসেট ও ডিজিটাল ট্র্যাকে প্রকাশ করা হবে অ্যালবামটি।

এ নিয়ে টেলর লিখেছেন, অ্যালবামের পাঁচটি গান প্রায় হারিয়ে যেতে বসেছে। আমি কখনোই ভাবতে পারি না গানগুলো চিরতরে হারিয়ে যাবে। নতুন অ্যালবামে গানগুলো নতুন জীবন পাবে।

টেলরের সঙ্গে হ্যারি স্টাইলের সম্পর্কের ভাঙনের পরই ‘১৯৮৯’ অ্যালবামটি প্রকাশ পায়। হ্যারির সঙ্গে তার রোমাঞ্চকর প্রেম ও বিচ্ছেদের ব্যথা ‘স্টাইল’ ও ‘আই নো প্লেসেস’ গানের মধ্যে তুলে ধরেছিলেন এ পপ সংগীতশিল্পী। সদ্য বিচ্ছেদের স্মৃতি ভুলতেই হয়তো পুরোনো অ্যালবামে নতুন করে সুর ঢালতে চাইছেন টেলর সুইফট।

এক কথা সব সময় শোনা যায় টেইলর সুইফটের প্রতিটি গানে নাকি তার সাবেক প্রেমিকদের স্মৃতি লুকিয়ে থাকে। প্রতিটি প্রেমের বিচ্ছেদের পরই টেলর নিয়ে আসেন নতুন গানের অ্যালবাম। সেসব অ্যালবাম জনপ্রিয়তাও নাকি পায়। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ