Apan Desh | আপন দেশ

পাকিস্তানে বোমা বিস্ফোরণ, নিহত ২৮

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৬:১৮, ৭ ফেব্রুয়ারি ২০২৪

পাকিস্তানে বোমা বিস্ফোরণ, নিহত ২৮

ছবি: জিও নিউজ, ইন্ডিয়া টুডে

পাকিস্তানের জাতীয় নির্বাচনের আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। এর আগেই দেশটির বেলুচিস্তানে বোমা বিস্ফোরণ হয়েছে এতে অন্তত ২৮ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৪০ জনেরও বেশি। ওই প্রদেশের পিশিনে স্বতন্ত্র এক প্রার্থীর কার্যালয়ের বাইরের ঘটনা এটি। ওই প্রার্থীর নাম আসফান্দ ইয়ার খান কাকার। এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে জিও নিউজ।

পাকিস্তানের সংবাদ মাধ্যমটি জানিয়েছে, পিশিন শহরের খাজোনি এলাকায় দুপুর ১২টার দিকে ঘটেছে এই বিস্ফোরণ। এতে ঘটনাস্থলেই কয়েকজনের মৃত্যু হয়েছে। বিস্ফোরণের সময় কার্যালয়ে ছিলেন না আসফান্দ। ফলে সৌভাগ্যক্রমে অক্ষত আছেন তিনি।

আহতদের খানোজাই তেহসিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মরদেহগুলো হাসপাতালে পাঠানো হয়েছে। তবে আহতদের অধিকাংশের অবস্থা গুরুতর। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ড. হাবিব জানিয়েছেন।

আরও পড়ুন>> গাজায় যুদ্ধবিরতি চুক্তিতে হামাসের সাড়া

বোমা বিস্ফোরণের খবর জানার পর পাকিস্তানের নির্বাচন কমিশন (ইসিপি) বেলুচিস্তানের মুখ্য সচিব, পুলিশের মহাপরিদর্শকের কাছে (আইজিপি) প্রতিবেদন তলব করেছে। 

হামলার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে অবিলম্বে আইনের আওতায় আনতে বেলুচিস্তান পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে। এমনটাই জানিয়েছেন ইসিপির এক কর্মকর্তা।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ