Apan Desh | আপন দেশ

পদ্মা সেতুতে বুবলির বেআইনী কর্মকাণ্ড

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৩, ২৯ এপ্রিল ২০২৩

পদ্মা সেতুতে বুবলির বেআইনী কর্মকাণ্ড

বুবলির ফেসবুক থেকে সংগৃহীত

কুষ্টিয়ার একটি সিনেপ্লেক্সে নিজের ছবি দর্শকের সঙ্গে দেখতে যাচ্ছিলেন অভিনেত্রী শবনম বুবলি। যাওয়ার পথে পদ্মা সেতুতে গাড়ি থামিয়ে কিছু ছবি তোলেন নায়িকা বুবলী, নির্মাতা তপু খান। সঙ্গে ছিলেন আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। সেই ছবিগুলো ফেসবুকে প্রকাশ করেন তারা।

বুবলী ছবির ক্যাপশন হিসেবে ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন। ছবিগুলো প্রকাশের সঙ্গে বুবলীর ভক্ত-অনুরাগীরা লুফে নিয়েছেন। আবার কেউ করছেন সমালোচনাও।

ছবি দেখে চয়ন নামের একজন লিখেছেন, ‘ইলিগ্যাল কাজ করে আবার পোস্ট দেয়!!! ব্রিজ টি মনে হয় তার ব্যক্তিগত ‘। Tuhin Talukdar লিখেছেন, ‘ছবি অনেক সুন্দর লাগছে। পদ্মা সেতুতে দাঁড়ানো নিষেধ। আইন অমান্য কারীকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হোক।

আরও পড়ুন : পদ্মা সেতুতে ছবি তোলাসহ নিয়ম ভাঙ্গায় ৬দিনে লক্ষাধিক টাকা জরিমানা আদায়

 Awolad Hossin Ohid লিখেছেন, And well they are above the law. এম মার্শাল নামের একজন লিখেছেন, ‘জরিমানাটা দিয়ে যান।’ নাজমুল হক অপু নামে আরও একজন লিখেছেন, ‘জরিমানা করা হোক।’ Rashed Khan লিখেছেন, `আশা করি খুব শীঘ্রই আইনের আওতায় আনা হবে। মন্তব্যের ঘরে প্রশংসার পাশাপাশি জরিমানার কথাটিও উঠে আসছে বারবার।

বুবলির পোষ্ট করা ছবিতে ২৯ এপ্রিল সন্ধ্যা ৫টা ৪৫ মিনিট নাগাদ কমেন্টে এসেছে চার হাজার। ৫৬ হাজার ফেসবুক একাউন্টধারী লাইক, ডিজলাইকসহ বিভিন্ন ইমোজিব্যবহার করে মতামত প্রকাশ করেছেন। 

 আরও পড়ুন <> রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন পদ্মা সেতুতে সপরিবারে দাঁড়িয়ে ছবি তোললেন

অনেকেই প্রশ্ন রেখেছেন প্রশাসনের কাছে- আইন সবার জন্য সমান নয় কী? 

এদিকে সেতুর টিআইয়ের দায়িত্বরত বজলুর রহমানের মতামত নেয়া সম্ভব হয়নি। এর আগে মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার সেতুতে চলাচলকারীদের প্রতি অনুরোধ জানিয়েছেন বিধি না ভাঙ্গার। তবে আইন অমান্যকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।  

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ