Apan Desh | আপন দেশ

সিনিয়র সচিব খাজা মিয়াকে ওএসডি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:০০, ১২ জুলাই ২০২৩

আপডেট: ০১:১৪, ১২ জুলাই ২০২৩

সিনিয়র সচিব খাজা মিয়াকে ওএসডি

সিনিয়র সচিব খাজা মিয়া -ফাইল ছবি

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সচিব‌ খাজা মিয়াকে সরকারি চাকরিবিধি লঙ্ঘন করে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় অবশেষে ব্যবস্থা নিয়েছে সরকার। তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

মঙ্গলবার ( ১১ জুলাই) এক প্রজ্ঞাপনে এই সিদ্ধান্তের কথা জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

আরও পড়ুন <> ডিসি বদলের হিড়িক

১৯৬৫ সালের ৫ জুলাই নড়াইল জেলার কালিয়া উপজেলার ফুলদাহ গ্রামে জন্মগ্রহণ করেন খাজা মিয়া। ১০ম বিসিএস প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা ১৯৯১ সালে চাকরিতে যোগ দেন।

২০২১ সালের ২ জুন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সচিব হিসেবে দায়িত্ব পান খাজা মিয়া।  এরপর গত ১ জুন সিনিয়র সচিব হিসেবে তাকে পদোন্নতি দেয়া হয়। আগামী বছরের ৪ জুলাই অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার কথা রয়েছে এই সিনিয়র আমলার।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে