Apan Desh | আপন দেশ

‘নৌকায় ভোট পেলে ক্ষমতায় আসতে পারবো’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪৯, ২ জানুয়ারি ২০২৪

‘নৌকায় ভোট পেলে ক্ষমতায় আসতে পারবো’

ছবি: ভিডিও থেকে নেওয়া

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেছেন, নৌকা মার্কা ভোট পেলে আমি ক্ষমতায় আসতে পারবো। দেশে-বিদেশে অনেক চক্রান্ত আছে। সব মোকাবিলা করতে হবে। ২০০১ সালে বিএনপি জামায়াত ক্ষমতায় এসে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করছে। আর আ.লীগ ক্ষমতায় এলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। ১৯৮১ সালে দেশে ফিরে দেশ গড়তে নামি আমি। 

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেল ৪টায় ফরিদপুরে নির্বাচনী জনসভাস্থল রাজেন্দ্র কলেজ মাঠে এসব কথা বলেন তিনি। 

শেখ হাসিনা বলেন, আমি জাতির পিতার কন্যা। কারও কাছে মাথা নত করি না, মাথা নত করব না। খালেদা জিয়া ক্ষমতায় এসেছিল গ্যাস বিক্রির মুচলেকা দিয়ে। গ্যাস বিক্রি করতে চাইনি বলে ষড়যন্ত্র করে আমাকে আসতে দেয়নি।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের সমর্থন নিয়ে ১৫ বছর ক্ষমতায় আছে। আমরা ক্ষমতায় এসে দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছি। ২০০৮ সালের নির্বাচনে ঘোষণা দিয়েছিলাম ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলবো। সেটা করেছি।

‘৮ হাজারের ওপরে ডিজিটাল সেন্টার আজকে দেশের মানুষকে সেবা দিচ্ছে। কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে। প্রত্যেকটা মানুষের হাতে হাতে মোবাইল ফোন পৌঁছে দিয়েছি। ওয়াইফাই কানেকশন দিয়ে দিয়েছি।’

আরও পড়ুন>> ড. ইউনূসের রায়কে রাজনৈতিক প্রতিহিংসা বলছে অ্যামনেস্টি

এদিকে আওয়ামী লীগ সভাপতির আগমন ঘিরে উচ্ছ্বসিত দলীয় নেতাকর্মীরা। জনসভা সফলে কাজ করেছেন জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা। তারা বলেন, প্রধানমন্ত্রীর এই আগমনে ফরিদপুরে আওয়ামী লীগের মধ্যে যে বিভক্তি আছে, তা নিরসন হবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়