Apan Desh | আপন দেশ

‘নৌকায় ভোট দিলে ছেঁচি দিবেন’ নির্দেশকারীদের দল থেকে অব্যাহতি

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৪:২১, ৩ জানুয়ারি ২০২৪

‘নৌকায় ভোট দিলে ছেঁচি দিবেন’ নির্দেশকারীদের দল থেকে অব্যাহতি

ফাইল ছবি

‘নৌকায় ভোট দিলে ছিঁচে দিবেন’-এ নির্দেশ করা নেতাকে অব্যাহতি দেয়া হয়েছে। নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কাকে অব্যাহতি দেয়। ওই নেতার সঙ্গে আছেন আরো ১১জন।

মঙ্গলবার রাত ৮টায় বেগমগঞ্জ বিসিকের গ্লোব শিল্প গোষ্ঠীর সম্মেলনকক্ষে সংবাদ সম্মেলনে অব্যাহতির এ ঘোষণা দেন মামুনুর রসিদ কিরণ। তিনি বেগমগঞ্জ আসনে নৌকার প্রার্থী ও বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সম্পাদক।

তিনি সাংবাদিকদের জানান, ডা. এবিএম জাফর উল্লাহ দলের উপজেলা সভাপতি হয়ে নৌকার বিরুদ্ধে, নৌকার প্রার্থীর বিরুদ্ধে বক্তব্য দিয়ে দলের গঠনতন্ত্রবিরোধী কাজ করেছেন। তিনি নৌকায় ভোট দিলে পিষে ফেলবে হুমকি দিয়ে আচরণবিধি ভঙ্গ করেছেন। তাই ডা. জাফর উল্লাহকে বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদ থেকে এবং আক্তার হোসেন ফয়সালকে চৌমুহনী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

আরও পড়ুন <<>>  ‘নৌকায় ভোট দিলে ছেঁচি দিবেন’, ট্রাকের হুমকি

এছাড়া একলাসপুরের চেয়ারম্যান, কাদির পুরণের চেয়ারম্যানসহ আরো ১২ নেতাকর্মীকে দল থেকে অব্যাহতি দেয়া হয়। জেলা আওয়ামী লীগের মাধ্যমে তাদের স্থায়ী বহিষ্কারের জন্য অনুরোধ করা হয়েছে।

এ বিষয়ে ডা. এবিএম জাফর উল্লাহ বলেন, আমি সভাপতি হয়েও জানিনা কে মিটিং করল, কখন করল, কাকে অব্যাহতি দিল? 

তিনি বলেন, আমরা নৌকার বিরুদ্ধে নয়, আমরা নৌকার মাঝির বিরুদ্ধে কথা বলেছি। তার অন্যায় অত্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে, মসজিদের টাকা, হকার্স মার্কেটের টাকা আত্মসাতের বিরুদ্ধে কথা বলেছি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ