Apan Desh | আপন দেশ

বিকালে ঢাকায় আসছেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:১৬, ৪ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১১:২২, ৪ ফেব্রুয়ারি ২০২৩

বিকালে ঢাকায় আসছেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী

মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুতিয়ন ইসমাইল

মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুতিয়ন ইসমাইল আজ শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকায় আসছেন। বাংলাদেশি কর্মী নিয়োগের প্রক্রিয়া আরো স্বচ্ছ ও দ্রুততর করতে  তাঁর ২১ ঘণ্টার সফরে এ সফরে আলোচনা হতে পারে। 

এ ছাড়া মালয়েশিয়ায় বাংলাদেশ থেকে জনশক্তি নিয়োগের বিষয়ে বিদ্যমান চুক্তি পর্যালোচনা ও হালনাগাদ করার বিষয়ে প্রস্তাব দিতে পারে বাংলাদেশ। 

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, ঢাকায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর সঙ্গে মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী বৈঠক করবেন। 

বিকেলে ঢাকায় পৌঁছার পর জনশক্তি প্রেরণকারী একটি প্রতিষ্ঠানের সঙ্গে বৈঠক করবেন তিনি। রাতে তিনি প্রবাসী কল্যাণ মন্ত্রীর সঙ্গে নৈশ ভোজে অংশ নেবেন।

আগামীকাল রোববার প্রবাসী কল্যাণ মন্ত্রীর সঙ্গে মালয়েশিয়ায় বাংলাদেশের কর্মীদের বিষয়ে বৈঠক করবেন। দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মধ্যাহ্ন ভোজ এবং তাঁর সঙ্গে বৈঠকের পর মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা ছাড়বেন।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়