Apan Desh | আপন দেশ

সাভারে সমকামীদের অনুষ্ঠান পণ্ড করল পুলিশ-জনতা

সাভার প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫৪, ১৯ এপ্রিল ২০২৪

আপডেট: ১৮:২০, ২৩ এপ্রিল ২০২৪

সাভারে সমকামীদের অনুষ্ঠান পণ্ড করল পুলিশ-জনতা

ছবি: আপন দেশ

পুলিশ ও জনতার বাধায় পণ্ড হয়েছে সমকামী ও ট্রান্সজেন্ডার মিলনমেলা। ঢাকার অদূরে সাভারের আমিন বাজারের ঘটনা এটি। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে আমিন বাজারের কল্লোল রিসোর্টে শতশত ট্রান্সজেন্ডার ও সমকামী জড়ো হয়।  সমকামীদের নিমন্ত্রণপত্র

খবর পেয় প্রথমে জনতা প্রতিরোধ গড়ে তোলে।  পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়, তাদের  অনুষ্ঠান পণ্ড করে দেয়। এ সময় তারা  বিচ্ছিন্নভাবে স্থান ত্যাগ করে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, কঠোর গোপনীয়তার  মধ্যে সাভারের আমিনবাজারে কল্লোল রিসোর্টে  বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাতটায়  সমকামীদের একটি মিলনমেলা আয়োজন করা  হয়েছিল। পার্টির নাম দেয়া হয়েছিল "লাল  ইশক"।থিম ছিল "বলিউড"।

কঠোর গোপনীয়তা বজায় রেখে সমকামীদের  মধ্যে ওই পার্টির দাওয়াতপত্র বিলি করা হয়েছিল।

ওই পার্টিতে মদ, গানবাজনা-সহ অনৈতিক  কাজের আয়োজন ছিল। সন্ধ্যার পরপরই  কয়েকশ সমকামী জড়ো হয়। 

আরও পড়ুন<<>> ইউটিউব থেকে সরানো হলো  ‘রূপান্তর’

গোপন সূত্রে খবর পেয়ে সাভার থানার ওসি  মোহাম্মদ শাহ্জামানের নেতৃত্বে পুলিশের একটি  দল ঘটনাস্থলে যায়। তারা পার্টি বন্ধ করে দেয়। 

তারা আরও জানায়, কঠোার গোপনীয়তা রক্ষা  করে দেশের বিভিন্ন স্থানে এরকম অনুষ্ঠান  প্রতিমাসেই করে থাাকে বিপথগামীরা। 

এদিকে  আমিনবাজারে গোপনে এ ধরনের  আয়োজনের ব্যাপারে তীব্র ক্ষোভ প্রকাশ করে  স্থানীয় জনতা। ঘটনাটি নিয়ে সাভারজুড়ে ব্যাপক  চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়