Apan Desh | আপন দেশ

এবার আরাভ লিখলেন, রাখে আল্লাহ মারে কে

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১৩:১২, ২ মে ২০২৩

আপডেট: ১৩:১২, ২ মে ২০২৩

এবার আরাভ লিখলেন, রাখে আল্লাহ মারে কে

ফাইল ছবি

পুলিশের বিশেষ শাখার (এসবি) কর্মকর্তা মামুন ইমরান খানকে খুনের মামলার আসামি আরাভ খান। সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতে আরাভ জুয়েলার্সের উদ্বোধনের মাধ্যমে আলোচনা আসেন তিনি। 

গত ২০ মার্চ তার বিরুদ্ধে ইন্টারপোল রেড নোটিশ জারি করে বলে জানান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

আরাভ যখন টক অব দ্যা কান্ট্রি ইস্যুতে রূপ নেয় এবং তার বিরুদ্ধে ইন্টারপোল রেড নোটিশ জারি করে, তখন সবার কাছে দোয়া চেয়েছিলেন তিনি। গত ২১ মার্চ ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, প্রিয় দেশবাসী, আপনারা আমার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন সহায় হন।

এ স্ট্যাটাস দেয়ার পর সোশ্যাল মিডিয়ায় তাকে সক্রিয় দেখা যায়নি আর। কোনো স্ট্যাটাস কিংবা ফেসবুক লাইভেও আসেননি তিনি। তবে একমাস পর ২১ এপ্রিল সবাইকে ঈদের শুভেচ্ছা জানান তিনি। লেখেন, সবাইকে ঈদ মোবারক। আপনাদের সবাইকে ঈদ সুখ ও শান্তিপূর্ণ হোক। নামাজ পড়ি এবং সবার জন্য দোয়া করি।

ঈদে শুভেচ্ছা জানালেও অনেকে ভেবেছিলেন, হয়তো ফেসবুকে এখন সক্রিয় পাওয়া যাবে না আরাভকে। কিন্তু সবার সেই ধারণা ভুল প্রমাণ করে আবারও ফিরে এলেন তিনি। মঙ্গলবার (২ মে) বাংলাদেশ সময় বেলা ১১টায় ফেসবুকে তিনি লেখেন, ‘রাখে আল্লাহ মারে কে? আলহামদুলিল্লাহ।’

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়