Apan Desh | আপন দেশ

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির কর্মসূচিতে এসে মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৪, ১৯ আগস্ট ২০২৩

আপডেট: ১৫:৫২, ১৯ আগস্ট ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির কর্মসূচিতে এসে মৃত্যু

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া: বিএনপির পদযাত্রায় এসে ব্রাহ্মণবাড়িয়ায় মোহাম্মদ মিয়াচাঁন (৫৫) নামের এক ইউপি সদস্য ও ইউনিয়ন বিএনপির সভাপতির মৃত্যু হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে পৌরশহরের কাউতুলি স্টেডিয়াম মার্কেটের সামনে মিছিলে থেকে স্ট্রোক করে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।

মিয়াচাঁন বিজয়নগর উপজেলার চরইসলামপুর ইউনিয়নের মৃত মালু মিয়ার ছেলে। তিনি চরইসলামপুর ইউপির ৫ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ও তিনবারের ইউনিয়ন বিএনপির সভাপতি।

আরও পড়ুন: আখাউড়ায় পানিতে ডুবে ১৮ মাসের শিশুর মৃত্যু

বিজয়নগর উপজেলা যুবদলের সদস্য সচিব লিটন মুন্সি বলেন, কাউতুলি থেকে ২০০ লোকের একটি পদযাত্রা সরকারী কলেজের সামনে আসার পথে কাউতুলি স্টেডিয়াম মার্কেটের সামনে আসলে হটাত অসুস্থ হয়ে পড়ে পরে সবাই সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার স্ট্রোক করেছেন বলে জানিয়েছেন।

মৃতের ভাতিজা মো: মাহাবুব বলেন, বিএনপির মিছিলে গিয়ে কাকা হটাৎ পড়ে যায় পরে সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। ডাক্তার জানিয়েছেন কাকা স্ট্রোক করেছেন।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ