Apan Desh | আপন দেশ

কিশোরী অন্তসত্ত্বা, প্রেমিক গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৪, ২১ জানুয়ারি ২০২৪

আপডেট: ১৬:১৬, ২১ জানুয়ারি ২০২৪

কিশোরী অন্তসত্ত্বা, প্রেমিক গ্রেফতার

ছবি : আপন দেশ

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগ। কথিত প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। প্রেমিকের নাম ফাহাদ উদ্দিন ওরফে রুবেল (২১)। নোয়াখালীর কোম্পানীগঞ্জের রামপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সে। বাবার নাম আবু বক্কর ছিদ্দিক স্বপন।  

রোববার (২১ জানুয়ারি) দুপুরের দিকে আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, শনিবার দুপুরের দিকে এ ঘটনায় দুইজনকে আসামি করে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলার বাদী নির্যাতিত কিশোরীর মা। কোম্পানীগঞ্জ থানায় যাহার মামলা নং-৭। পরে একই দিন দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাকে উপজেলার রামপুর ইউনিয়ন থেকে গ্রেফতার করা হয়।  

মামলা সূত্রে জানা যায়, নির্যাতিত কিশোরীর সঙ্গে গত ৭/৮ মাস ধরে প্রেমের সম্পর্কে জাড়ান অভিযুক্ত তরুণ। গত ৩ ডিসেম্বর রাত ৯ টার দিকে উপজেলার একটি খামার বাড়িতে নিয়ে রুবেল কিশোরী প্রেমিকাকে জোরপূর্বক ধর্ষণ করে। মামলার দ্বিতীয় আসামি জামাল উদ্দিন ভিকটিমের সঙ্গে রুবেলের সাক্ষাতে সহযোগিতা করেন।  

আরও পড়ুন<<>>  গৃহবধূ-ডাক্তারের নগ্ন ভিডিও ধারণ, চাঁদাবাজির দায়ে দুইজন গ্রেফতার

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা (এসআই) পুষ্প বরণ চাকমা বলেন, ভুক্তভোগী কিশোরী এবং অভিযুক্ত তরুণের পাশাপাশি বাড়ি। গত ৭/৮ মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে প্রেমিক বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে ধর্ষণ। ওই প্রেমিক ২/৩ দিন আগে অন্যত্র বিয়ে করে। পরে এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। নোয়াখালী জেনারেল হাসপাতালে কিশোরীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। সে অন্তসত্ত্বা বলে জানিয়েছেন চিকিৎসক।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ