Apan Desh | আপন দেশ

ভাবির ভিডিও দেখিয়ে দেবরের আবদার, অতঃপর..

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৬, ২ ফেব্রুয়ারি ২০২৪

ভাবির ভিডিও দেখিয়ে দেবরের আবদার, অতঃপর..

ছবি: আপন দেশ

গৃহবধূকে ব্ল্যাকমেইল করে দুই লাখ টাকা দাবি মোবাইল মেকানিকের। অনৈতিক প্রস্তাবের অভিযোগে তাকে গ্রেফতারও করেছে পুলিশ। তার নাম মোশারফ হোসেন টিটু (২২)। নোয়াখালী কবিরহাটের মৃত মিয়াধনের ছেলে সে। এ সময় তার কাছ থেকে ভিডিওসহ একটি মোবাইল জব্দ করা হয়।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুরে আসামিকে জেলা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, বৃহস্পতিবার বিকেলে জেলা শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।   

পুলিশ জানায়, অভিযোগকারীর স্বামী ওমান প্রবাসী। প্রতিবেশী মোশারফ হোসেন টিটু সম্পর্কে ভুক্তভোগীর দেবর হয়। দেড় বছর আগে মোবাইলে নষ্ট হয়। তখন দেবর টিটুর কাছ থেকে মোবাইল ঠিক করে নেন। প্রবাসী স্বামীর অনুরোধে ব্যক্তিগত ভিডিও তৈরি করে পাঠান। পরবর্তীতে ভিডিওটি ডিলিট করে দেন। কিন্তু মোবাইলের রিসাইকেল বিনে গিয়ে জমা হয়। ভুক্তভোগী তা অবগত ছিলেন না। 

আরও পড়ুন>> জয়পুরহাটে হত্যা মামলায় ১১ জনের মৃত্যুদণ্ড

টিটু মোবাইল ঠিক করার সময় রিসাইকেল বিন চেক করে ভিডিওটা পান। গত ৮ জানুয়ারি রাতে ভুক্তভোগীকে কল করে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রচারের ভয় দেখান। দুই লাখ টাকা চাঁদাও দাবী করেন। ভুক্তভোগী এত টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এতে নিজের সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেয় টিটু। 

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বলেন, অভিযুক্ত যুবক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর হুমকি দেয়। এরপর ভুক্তভোগী স্বামীর পরামর্শে পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দেন। পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ ঘটনায় সুধারাম মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

আপন দেশ/জিআর/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে