Apan Desh | আপন দেশ

রুমায় কেএনএফের দুই সদস্য নিহত

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১২, ২৮ এপ্রিল ২০২৪

রুমায় কেএনএফের দুই সদস্য নিহত

ছবি: সংগৃহীত

বান্দরবানের রুমায় যৌথ বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে কেএনএফের দুই সদস্য নিহত হয়েছেন। এ সময় আরও দু’জনকে আটক করা হয়েছে। যৌথ বাহিনীর সঙ্গে কেএনএফের ৬ ঘণ্টাব্যাপী সংঘর্ষ চলে বলে জানা গেছে। নিহতদের পরনে কেএনএফের পোশাক থাকায় ধারণা করা হচ্ছে, মরদেহ দুটি কেএনএফ সদস্যের। তবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। 

রোববার (২৮ এপ্রিল) ভোরে উপজেলার দুর্গম রেমাক্রি প্রাংসা ইউনিয়নের বাকত্লাই এলাকায় এ সংঘর্ষ হয়। মরদেহ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল মর্গে নিয়ে আসা হচ্ছে। এ ঘটনার পর ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। জানা গেছে, ওই এলাকায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী তল্লাশি চালাচ্ছে।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাত থেকে থানচি লিক্রে সড়কের বাকত্লাই এলাকায় দুর্গম পাহাড়ে যৌথ বাহিনী অভিযান চালায়। সেখানে ছয় ঘণ্টাব্যাপী সংঘর্ষের পর দু’জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। তল্লাশি চালিয়ে আরও দুজনকে আটক করা হয়। তাদের বান্দরবান জেলা সদরে নিয়ে আসা হচ্ছে।

স্থানীয় বাসিন্দারা জানান, শনিবার দিবাগত রাত তিনটা থেকে আজ রোববার সকাল পর্যন্ত প্রচন্ড গোলাগুলি হয়। গোলাগুলি থামার পর স্থানীয় বাসিন্দারা দুজনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

এ বিষয়ে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী বলেন, ‘দুজন কেএনএফ সদস্য নিহতের খবর পেয়ে আমাদের পুলিশকে ঘটনাস্থলে পাঠিয়েছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে আনা হবে। তবে এখনও সে সব এলাকায় যৌথ বাহিনীর অভিযান চলমান রয়েছে।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ