Apan Desh | আপন দেশ

কিং খানকে মিলবে ফোনে!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:১৬, ২৮ এপ্রিল ২০২৪

আপডেট: ১৩:০২, ২৮ এপ্রিল ২০২৪

কিং খানকে মিলবে ফোনে!

ছবি: সংগৃহীত

‘কিং খান’ খ্যাত বলিউড বাদশা শাহরুখ খান। ষাট ছুঁই ছুঁই। তবুও যেন সদ্য যুবক! এখনও পর্দায় দাপুটে অভিনয়ে মুগ্ধ করে রাখেন দর্শকদের। ‘পাঠান’, ‘জওয়ান’ কিংবা ‘ডাঙ্কি’- ছবির মধ্যমণি তিনিই। তার নামেই একের পর এক সিনেমা হিট।

কাজের সঙ্গে পরিবারেই কাটে শাহরুখ খানের বাকি সময়। তার বাড়ির সামনে রোজ হাজার হাজার ভক্তরা ভিড় জমান। যদি এক ঝলক দেখা যায় কিং খানকে। তার জন্মদিনে ফেটে পড়ে মানুষের ভিড়। কিং খানের ফোন নম্বর পেতেও কতজনে কত কিছুই করেন। তবে মজার বিষয় হলো- শাহরুখ নিজেরই তার ফোন নম্বর জানিয়েছেন। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

একটি প্রশ্ন-উত্তর পর্বের উত্তর দিচ্ছিলেন এ অভিনেতা। সেখানে গুগলে তার সম্পর্কে সব থেকে বেশি কী সার্চ করা হয়েছে, সেই প্রশ্নগুলো রাখা হয়। এক এক করে সব প্রশ্নের উত্তর দেন তিনি। বলা হয়, তার শরীরে কি ট্যাটু আছে? শাহরুখ বলেন, ‘না আমার ট্যাটুতে খুব ভয় করে। তাই নেই। তবে ‘হ্যারি মেটস সেজল’-এ একটা বড় ট্যাটু আমার বুকে আঁকা হয়েছিল। এমনিতে আমার ট্যাটু নেই!’ 

তার কী ব্যক্তিগত বিমান আছে? তিনি বলেন, ‘আপাতত নেই। তবে নিশ্চয় চেষ্টা করবো।’ এখানেই শাহরুখের ফোন নম্বর কত তা জানতে চাওয়া হয়? একটুও বিব্রত না হয়ে, শাহরুখ বলেন, ‘আমার ফোন নম্বর ৫৫৫৯৯৬০৩২১। এ নম্বরে কল করতে পারেন। অথবা আমার জন্য একটি মেসেজ দিয়ে রাখুন, আমি সময় মতো অবশ্যই উত্তর দিব।’

ভিডিওটি অনলাইনে ঝড়ের গতিতে ভাইরাল হয়। অনেকেই এ নম্বরে শাহরুখকে ফোন করেন। বহু নেটিজেন এ ভিডিও দেখে তার প্রশংসা করেন। তবে এ নম্বরে সব সময় এত ফোন আসে যে অনেক সময় আপনার মনে হতেই পারে শাহরুখ ঠিক নম্বর দেননি। কিন্তু বিষয়টি তা নয়। 

নেটিজেনরা লিখেছেন, ‘কপালে থাকলে ঠিকই ফোন রিসিভ হবে।’ তবে বহু মানুষ ভয়েস মেসেজ করেছেন এ নম্বরে। যদিও এ নম্বরের সত্যতা যাচাই করা হয়নি। তবে এ নম্বর শাহরুখ নিজেই শেয়ার করেছেন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ