Apan Desh | আপন দেশ

আইনজীবী পিয়া ভাইরাল, যা জানা গেল

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩৫, ২৮ এপ্রিল ২০২৪

আইনজীবী পিয়া ভাইরাল, যা জানা গেল

ছবি : সংগৃহীত

পিয়া জান্নাতুল; মডেল ও অভিনেত্রী। এর বাইরেও আরেকটি পরিচয় আছে তার। তিনি একজন আইনজীবী। সম্প্রতি আইনজীবীর পোশাকে পিয়ার একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। 

ভিডিওতে পিয়ার হাসি নজর কেড়েছে অনেকের। এ  অভিনেত্রী বলেন, ‘আমি স্রোতে গা ভাসিয়ে দিচ্ছি না। কারণ, আমি বুঝি, যারা দুই সেকেন্ডে ওপরে ওঠাতে পারে, তারা পরে এক সেকেন্ডেই নামিয়ে ফেলতে পারে।’

ভিডিওটি দেখে অনেক তরুণ যেন পিয়ার প্রেমে বুঁদ হয়েছেন। এ প্রসঙ্গে পিয়া বলেন, আমি বুঝতে পেরেছি, যারা কনটেন্ট বা রিলস তৈরি করছেন, বেশির ভাগই তরুণ-যুবক। তাদের আসলে জীবনে এখনো অনেক কিছু দেখার বাকি আছে।

আরও পড়ুন <> কিং খানকে মিলবে ফোনে!

কেউ কেউ আবার আক্ষেপ বা মজা করেও বলছেন, ব্যারিস্টার সুমনের ফোকাস কেড়ে নিয়েছেন পিয়া। আসলেই কি তাই? এবার পিয়া বললেন, ব্যারিস্টার সুমন তার জায়গায় খুবই বিখ্যাত। তাই তার দিকে থেকে আলো কেড়ে নেয়ার কিছু নেই। তবে আমাদের ল’ চেম্বারেও সবাই বিষয়টি খুব উপভোগ করছেন। এ নিয়ে ব্যারিস্টার সুমনও বেশ হাসাহাসি করেছেন।

পিয়া জান্নাতুল ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করেন। এরপর কর্মজীবন শুরু করেন র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে ২০০৮ সালে। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা অর্জন করেন। এ ছাড়া মিশরে অনুষ্ঠিত ওয়ার্ল্ড টপ মডেল প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন পিয়া। ২০১২ সালে চোরাবালির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক। ২০১৩ সালে বাহরাইনে আয়োজিত ‘ইন্টারন্যাশনাল প্রিন্সেস’ প্রতিযোগিতায় বিচারক ছিলেন তিনি। এ ছাড়া দিল্লি, প্যারিস, নিউইয়র্কের মতো বিভিন্ন শহরে অনুষ্ঠিত ফ্যাশন উইকেও অংশ নিয়েছেন পিয়া।

আপন দেশ/আরইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ