Apan Desh | আপন দেশ

আ.লীগ নেতারা কে কোথায় ঈদ করবেন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩১, ৮ এপ্রিল ২০২৪

আ.লীগ নেতারা কে কোথায় ঈদ করবেন

ছবি : সংগৃহীত

ক্ষমতাসীন আওয়ামী লীগের শীর্ষ নেতাদের অনেকেই এবার নিজ নির্বাচনী এলাকায় ঈদ উদযাপন করবেন। আবার ঢাকায়ও রয়েছেন অনেকে। নামাজ শেষে নির্বাচনী এলাকায় যাবেন কেউ কেউ। তারা নিজ নিজ এলাকায় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ রাখছেন। যারা নির্বাচনী এলাকায় ঈদ করবেন তারা যোগ দেবেন নানা সামাজিক অনুষ্ঠানে। তবে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ করবেন ঢাকায়, তার সরকারি বাসভবন গণভবনে। ঈদের দিন দলের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

জানা গেছে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঈদ করবেন ঢাকায়। আওয়ামী লীগের সিনিয়র নেতাদের মধ্যে দলটির উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু রাজধানীর ইস্কাটনের বাসায় ঈদ উদযাপন করবেন। তোফায়েল আহমেদও ঈদ করবেন রাজধানীতেই। এছাড়া প্রেসিডিয়াম সদস্য ইঞ্জি. মোশাররফ হোসেন, বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্যাহ, ড. আব্দুর রাজ্জাক ও লে. কর্নেল (অব.) ফারুক খান ঢাকায় ঈদ করবেন। 

প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান নিজ নির্বাচনী এলাকা মাদারীপুরে ঈদ করবেন। মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও জাহাঙ্গীর কবির নানক ঢাকায় ঈদ করবেন। প্রেসিডিয়াম সদস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান নির্বাচনী এলাকা ফরিদপুরে ঈদ করবেন। আরেক প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহীতে ঈদ করবেন। প্রেসিডিয়াম সদস্য এবং নারী ও শিশু প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি ঈদে ঢাকায় থাকবেন, পরে এলাকায় যাবেন।

দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ ঈদ করবেন তার নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায়। মাহবুব-উল-আলম হানিফ ঈদ করবেন নির্বাচনী এলাকা কুষ্টিয়ায়। আ ফ ম বাহাউদ্দিন নাছিম গ্রামের বাড়ি মাদারীপুর ও নির্বাচনী এলাকা ঢাকা দুই জায়গা মিলেই ঈদ করবেন। যুগ্ম সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি ঈদের প্রথম দিন ঢাকায়, দ্বিতীয় দিন নির্বাচনী এলাকা চাঁদপুরে থাকবেন। 

সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক ও আবু সাঈদ আল মাহমুদ স্বপন ঢাকায় ঈদ করবেন। পরে এলাকায় যাবেন। সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বর্তমানে খুলনায় এলাকায় রয়েছেন। সেখানেই ঈদ করবেন। মির্জা আজম নিজ এলাকায় ঈদ করবেন। অ্যাডভোকেট আফজাল হোসেন ইতিমধ্যে নিজ এলাকা পটুয়াখালী অবস্থান করছেন, তবে তিনি ঈদ ঢাকায় করবেন। সাংগঠনিক শফিউল আলম চৌধুরী নাদেল নিজ নির্বাচনী এলাকায় ঈদ করবেন। সুজিত রায় নন্দীও ঈদের দিন নিজ এলাকা চাঁদপুরে থাকবেন।

আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান ঈদ করবেন ঢাকায়। অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান ঈদে তার নিজ এলাকা দক্ষিণ চট্টগ্রামে অবস্থান করবেন। আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ এলাকায় থাকবেন। আইনবিষয়ক সম্পাদক নজিবুল্লাহ হিরু ঢাকায় ঈদ করবেন। কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী ঢাকায় ঈদ করে রাতে এলাকায় যাবেন, পরদিন নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া ঈদে ঢাকায় থাকছেন। ধর্ম সম্পাদক সিরাজুল মোস্তফা ঈদ করবেন নিজ এলাকায় কক্সবাজারে। প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ ঢাকায় ঈদ করবেন। যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি বিন মর্তুজা ঈদ করবেন এলাকায়। মহিলাবিষয়ক সম্পাদক জাহানারা বেগম ঈদ করবেন তার ঢাকার বাসায়। কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আলী আরাফাত, সানজিদা খানম, মোহাম্মদ সাঈদ খোকনসহ বেশিরভাগ নেতাই ঈদ করবেন ঢাকায়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ