Apan Desh | আপন দেশ

নাটোরে ২০ পরিবারকে প্রধানমন্ত্রীর অনুদান দিলেন এমপি শিমুল

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৬, ১৭ সেপ্টেম্বর ২০২২

নাটোরে ২০ পরিবারকে প্রধানমন্ত্রীর অনুদান দিলেন এমপি শিমুল

ছবি: আপন দেশ ডটকম

নাটোরের অসহায় ২০ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণতহবিল থেকে প্রাপ্ত অনুদান বিতরণ করছেন স্থানীয় এমপি শফিকুল ইসলাম শিমুল। ওইসব অসহায়কে মোট ৯ লাখ ৭০ হাজার টাকার চেক দিয়েছেন।

শনিবার(১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় শফিকুল ইসলাম শিমুল এমপির কান্দিভিটা নিজ বাসভবনে আনুষ্ঠানিকভাবে চেকগুলো বিতরণ করেন।

বিতরণকালে জানানো হয়, নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার দু:স্থ, অসহায় ও হতদরিদ্র মানুষের সু-চিকিৎসার্থে ২০ টি পরিবারের মাঝে ৯ লাখ ৭০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়েছে। এই চেকগুলো প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাঠানো হয়েছে বলে জানান এমপি।  

বিতরণ অনুষ্ঠানের সময় উপস্থিত ছিলেন, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম হাদু, সহ-সভাপতি আওয়ব আলী মন্ডল, নাটোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকি, বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আমিনুল ইসলাম জনি সহ দলীয় নেতাকর্মী ও নলডাঙ্গা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা। 

 

আপন দেশ ডটকম/কেএস/আবা 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়