Apan Desh | আপন দেশ

এএসপির বাড়ী থেকে ৩টি গরু চুরি

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ১৯:০২, ৭ অক্টোবর ২০২২

এএসপির বাড়ী থেকে ৩টি গরু চুরি

ফাইল ছবি

চট্টগ্রামের এসপির বাড়ি থেকে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে ওই পুলিশ কর্মকর্তার গ্রামের বাড়ির গোয়ালঘরের গ্রিল কেটে ৩টি গরু চুরি হয়।

সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীমের বাড়ি খাগড়াছড়ি সদর উপজেলার তবলছড়ি ইউনিয়নের সিংহপাড়া গ্রামে। 

বাড়িতে এএসপির বাবা-মা ছাড়াও পরিবারের আরও কয়েকজন সদস্য থাকেন। এএসপি মো. আনোয়ার হোসেন শামীম চুরির বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি। 

পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা থেকে ভোর ৫টার মধ্যে এই চুরি হতে পারে।

তবলছড়ি ইউনিয়নের পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য আহাম্মেদ কামাল বলেন, এএসপির বাড়ি থেকে ৩টি বড় গরু চুরি হয়েছে যার বাজার মূল্য অন্তত দেড় লাখ টাকা।
তিনি বলেন, পুলিশের বড় কর্মকর্তার বাড়িতে চুরি হওয়ায় আমাদের সবার মধ্যেই চুরির আতঙ্ক কাজ করছে। এএসপি শামীমের বাবা এলাকার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি। এলাকার সজ্জন ব্যক্তি হিসেবে তিনি পরিচিত।

ঘটনায় জড়িতদের শিগগির গ্রেফতার করে এলাকায় স্বস্তি ফিরিয়ে আনতে তিনি স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানান। 

এএসপির শিক্ষানুরাগী বাবা আব্দুল মান্নান বলেন, চুরির ঘটনায় মামলা করিনি। তবে আমি চাই এভাবে আর কোনো পরিবার যেন ক্ষতিগ্রস্ত না হয়।

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী বলেন, বিষয়টি আমাকে এখনো কেউ জানায়নি। এখনই জানলাম। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখব। 

 

আপন দেশ ডটকম/ নূর
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়