Apan Desh | আপন দেশ

রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষে আরও একজন নিহত

রায়পরো ( নরসিংদী ) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০০, ৯ ডিসেম্বর ২০২২

রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষে আরও একজন নিহত

ফাইল ছবি

আধিপত্য বিস্তার নিয়ে নরসিংদীর রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আহত একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আগারনগর এলাকায় বোনের বাড়িতে তার মৃত্যু হয়। এ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে নিহতের সংখ্যা দাঁড়াল তিনজনে।

নিহত ব্যক্তির নাম বাচ্চু মিয়া (৪৫)।

তিনি উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি এলাকার মৃত শামসুল হকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন, শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মোরশেদ খান।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত ১৯ নভেম্বর শ্রীনগর ইউপি মেম্বার আব্দুল খালেক ও সাবেক মেম্বার শাহ আলম গ্রুপের মধ্যে সংঘর্ষে একজন মারা যান।

এ সময় পিঠের বাঁ পাশে টেঁটাবিদ্ধ হয়ে গুরুতর আহত হন বাচ্চু মিয়া। এতে তার ফুসফুস ছিদ্র হয়ে যায়। পরে উন্নত চিকিৎসকার জন্য তাকে ঢাকার একটি হাসপাতালে অস্ত্রপচার করানো হয়। সেখানে টানা ১৬ দিন চিকিৎসা শেষে গত বুধবার তাকে বোনের বাড়ি আগারনগরে আনা হয়। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে আবারো অসুস্থ হয়ে পড়লে শুক্রবার সকাল ৬টায় তার মৃত্যু হয়। নিহত বাচ্চু খালেকের সমর্থক বলে জানা গেছে ।

অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ জানান, দুই গ্রুপের সংঘর্ষে ১৯ নভেম্বর বাচ্চু মিয়া আহত হয়েছিলেন। আজ তার মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়