Apan Desh | আপন দেশ

সাতক্ষীরায় জামায়াতের মিছিল-বিক্ষোভ, আটক ১৬

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩০, ২৪ ডিসেম্বর ২০২২

আপডেট: ১২:৩১, ২৪ ডিসেম্বর ২০২২

সাতক্ষীরায় জামায়াতের মিছিল-বিক্ষোভ, আটক ১৬

ছবি: আপন দেশ ডটকম

তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহালসহ ১০ দফা দাবিতে শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে সাতক্ষীরা শহরে মিছিল বের করে জামায়াত।

শহরের হাটের মোড় এলাকা থেকে ১৬ জনকে আটক করেছে পুলিশ। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে, তারা সবাই জামায়াতের নেতাকর্মী। নাশকতা সৃষ্টির চেষ্টা করায় তাদের আটক করা হয়েছে।

শনিবার সকালে পুলিশ আরও জানায়, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহালসহ ১০ দফা দাবিতে সকাল সাড়ে ৭টার দিকে হাটের মোড় এলাকায় মিছিল বের করে জামায়াত। মিছিলের একটি অংশ হাটের মোড় থেকে তুফান মোড়ের দিকে, অন্য অংশ সাতক্ষীরা সদর উপজেলার পরিষদের সামনে দিয়ে জামায়াত কার্যালয়ের দিকে যায়। এরপর জামায়াত কার্যালয়ের সামনে তারা বিক্ষোভ শুরু করে। সে সময় নাশকতা সৃষ্টির অভিযোগে ১৬ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা সকালে নাশকতা সৃষ্টির চেষ্টা করলে পুলিশ ঘটনাস্থল থেকে ১৬ জনকে আটক করে। তাদের কাছ থেকে ৫টি ককটেল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়