Apan Desh | আপন দেশ

নবজাতকের মরদেহের খোঁজ দিল কুকুর

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৪, ৩ জানুয়ারি ২০২৩

নবজাতকের মরদেহের খোঁজ দিল কুকুর

ছবি: আপন দেশ ডটকম

ময়লা-আবর্জনার ভাগাড়ে কুকুরের ডাক নতুন না। কিন্তু আজ নির্দিষ্ট স্থান ঘিরে অনেকগুলো কুকুর ঘেউ ঘেউ ডাকছিল। দীর্ঘ সময় ধরে।  কৌতুহলী পথচারী এগিয়ে গিয়ে দেখতে পান সেখানে পড়ে আছে এক নবজাতকের মরদেহ। বয়স িএক বা দুদিন হবে হয়তো। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

আজ মঙ্গলবার  সকালে গাজীপুরের শ্রীপুর পৌর শহরের গরুহাটসংলগ্ন আবর্জনার স্তুপ থেকে নবজাতটির মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানিয়েছে, নবজাতকটি একদিন বয়সী হতে পারে। নবজাতকটি ছিল ছেলে শিশু। উদ্ধারের পর নবজাতকের মরদেহ ময়নাতদন্তের জন্য দুপুরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সবজি ব্যবসায়ী রফিকুল ইসলাম জানান, আবর্জনার স্তুপ ঘিরে একদল কুকুর ক্রমাগত ঘেউ ঘেউ করছিল। এতে তিনিসহ কয়েকজন সেখানে গিয়ে আবর্জনার স্তুপে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ‘আশপাশের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে খোঁজ নেওয়া হচ্ছে। কে বা কারা নবজাতকের মরদেহটি ফেলে গেছে তাদের শনাক্তসহ এর রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়