Apan Desh | আপন দেশ

সাতক্ষীরায় শিক্ষক আত্মহত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭জন গ্রেফতার

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৮, ৮ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৫:৪৯, ৮ জানুয়ারি ২০২৩

সাতক্ষীরায় শিক্ষক আত্মহত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭জন গ্রেফতার

চেয়ারম্যান আব্দুর রহিম ও শিক্ষক আবুল বাসার

সাতক্ষীরার শ্যামনগরে শিক্ষক আবুল বাসারের আত্মহত্যা প্ররোচনা মামলায় কৈখালী ইউপি চেয়ারম্যান আব্দুর রহিমসহ ছয়জনকে গ্রেফতার করেছে র‍্যাব। রোববার (৮ জানুয়ারি) গ্রেফতারকৃতদের শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে। শনিবার (৭ জানুয়ারি) রাতে রাজধানীর টিকাটুলি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কৈখালী ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, একই এলাকার শেখ সালাউদ্দীন আহম্মেদ, আব্দুল মান্নান, আব্দুল মজিদ, জাকির হোসেন ও আলী মোর্তজা।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, ৪ জানুয়ারি কৈখালী এসআর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাসার আত্মহত্যা করেন। এ ঘটনায় প্রধান শিক্ষকের স্ত্রী নুরুন্নাহার পারভীন বাদী হয়ে শ্যামনগর থানায় একটি আত্মহত্যা প্ররোচনা মামলা করেন। মামলার আসামি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান শেখ আব্দুর রহিম, স্কুলের শিক্ষকসহ সাতজন। মামলার পর আসামিরা পালিয়ে যায়। রাজধানীর টিকাটুলি থেকে ছয়জনকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

পরিবারের দাবি, বিদ্যালয় পরিচালনা পর্ষদের শোকজ নোটিশ পেয়ে আত্মহত্যা করেন ওই শিক্ষক।
আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়