Apan Desh | আপন দেশ

ময়মনসিংহে বিএনপি-আ.লীগ কর্মীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০১, ১১ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৭:৩৯, ১১ জানুয়ারি ২০২৩

ময়মনসিংহে বিএনপি-আ.লীগ কর্মীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া

ছবি: সংগৃহীত

বিএনপির পূর্বঘোষিত কর্মসূচি দেশব্যাপী গণঅবস্থান চলছে। ময়মনসিংহে এই কর্মসূচি চলাকালে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় বিস্ফোরণের শব্দও শোনা যায়। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে নগরীর হরি কিশোর রায় রোডে বিএনপির কর্মসূচির মঞ্চের ২০০ গজ দূরে এ ঘটনা ঘটে। 

বিএনপির কেন্দ্রীয় (ভারপ্রাপ্ত) দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স জানান, আজ বেলা ১১টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরীর হরি কিশোর রায় রোড এলাকায় নেতা কর্মীকে নিয়ে গণঅবস্থান কর্মসূচি শুরু করি। এ সময় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা দা ও লাঠি নিয়ে হামলা করে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে বিএনপির নেতা কর্মীরা প্রতিহত করলে হামলাকারীরা পিছু হটে।

হামলার অভিযোগ অস্বীকার করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। তিনি জানান, আমাদের কোনো নেতাকর্মী হামলার সঙ্গে জড়িত না। বিএনপির কর্মীরাই এসব করে আমাদের ওপর দায় চাপাচ্ছে।

ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুল ইসলাম জানান, সকাল থেকেই বিএনপির গণঅবস্থান কর্মসূচি এলাকায় পুলিশ আছে। এমন কোনো ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই। তবে, বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়