Apan Desh | আপন দেশ

নবজাতক উদ্ধারসহ নারী চোর আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩০, ১২ জানুয়ারি ২০২৩

নবজাতক উদ্ধারসহ নারী চোর আটক

প্রসুতি মায়ের কাছে উদ্ধারকৃত নবজাতকে ফিরিয়ে দিচ্ছে পুলিশ

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল থেকে এক নবজাতক চুরি হয়ে যায়। এই ঘটনা ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে প্রতারক তানিয়া নবজাতকটিকে উন্নত চিকিৎসার কথা বলে নিয়ে পালিয়ে যায়। 

অভিযান চালিয়ে সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের সিন্দুউড়া এলাকা থেকে নবজাতককে উদ্ধার করে। নবজাতক চুরির ঘটনায় পুলিশ তানিয়া (২৩) নামে এক নারীকে আটক করেছে। শিশু চুরির ঘটনার সঙ্গে অভিযুক্ত তানিয়া সিন্দুরা গ্রামের নিয়াজ আহাম্মদ লিটন মিয়ার স্ত্রী।

জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের গাইনি বিভাগের ২২নং শয্যায় ৩ দিন আগে ছেলে সন্তানের জন্ম দেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের তেলিনগর গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী রেখা আক্তার। বৃহস্পতিবার দুপুরে প্রতারক তানিয়া নবজাতকটিকে উন্নত চিকিৎসার কথা বলে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য প্রমাণসহ সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে। এরপর এক অভিযান পরিচালনা করে। পরে নাটাই দক্ষিণ ইউপিস্থ সিন্দুরা গ্রামের তানিয়ার নিজ ঘর থেকে চুরি হওয়া নবজাতক শিশুটিকে উদ্ধার করে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, উদ্ধারকৃত নবজাতককে তার বাবা-মায়ের জিম্মায় দেওয়াসহ চুরির বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়