Apan Desh | আপন দেশ

বান্দরবানে আগুন, সাত দোকান পুড়ে ছাই

বান্দবান প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩৪, ৯ আগস্ট ২০২২

আপডেট: ১১:৩৫, ৯ আগস্ট ২০২২

বান্দরবানে আগুন, সাত দোকান পুড়ে ছাই

সংগৃহীত ছবি

বান্দরবান সদরের গোয়ালিয়াখোলা এলাকার চেমীরমুখ বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে পুড়ে সাতটি দোকান ছাই হয়ে গেছে। মঙ্গলবার ( ৯ আগস্ট) সকালে বাজারের একটি মোটরসাইকেল সার্ভিসিং সেন্টার থেকে আগুনের সূত্রপাত হয়।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. ফরিদ আহমেদ সাংবাদিকদের জানিয়েছেন, সকাল ৭টার ৫/১০ মিনিট আগেপরে আগুন লেগে সাতটি দোকান পুড়ে গেছে। এলাকাবাসীর সহযোগিতায় আমাদের টিম দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ণয় করা হয়নি। তবে মোটরসাইকেলের গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, ভোরে হঠাৎ করে মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে আগুন লাগে। ক্ষণিকেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় সার্ভিসিং সেন্টারে রাখা দুটি মোটরবাইক, কীটনাশকের দোকান, একটি জ্বালানী তেলের দোকান, মুদি দোকান ও ওষুধের দোকানসহ ৭ টি দোকান পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়। পরে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে ও ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি ফায়ার সার্ভিসকে জানানো হয়।

স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ ৩০ থেকে ৩৫ লাখ টাকা হতে পারে বলে জানিয়েছেন স্থানীয়রা।

আপন দেশ ডটকম/ এবি/ নূর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়