Apan Desh | আপন দেশ

ঈশ্বরদীতে পুকুরে ডুবে ৩ শিশুর মৃত্যু

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২৩, ১৩ মে ২০২৩

আপডেট: ১৬:৩০, ১৩ মে ২০২৩

ঈশ্বরদীতে পুকুরে ডুবে ৩ শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

পাবনার ঈশ্বরদীতে পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (১৩ মে) দুপুরে ঈশ্বরদী পৌরসভার সাঁড়া গোপালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হচ্ছে- সাঁড়া গোপালপুর এলাকার বাচ্চু মন্ডলের ছেলে জাহিদ হোসেন (১০), একই এলাকার পাঞ্জু প্রামাণিকের ছেলে হৃদয় হোসেন (১০), সাঁড়া ইউনিয়নের মাজদিয়া গ্রামের আকিজল হোসেনের মেয়ে আনিকা খাতুন (১১)। জাহিদ ও আনিকা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাইবোন। 

স্থানীয়রা জানান, দুপুরে আড়াইটার দিকে বাড়ির পাশের মানিক হাজির পুকুরে তিনজন গোসল করতে নামে। এ সময় সাঁতার কাটতে কাটতে একপর্যায়ে পানিতে তলিয়ে যায় তারা। এক পথচারী বিষয়টি বুঝতে পেরে পরিবার ও স্থানীয়দের খবর দেন। স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক মালিহা ফাইরোজ তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনদেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়