Apan Desh | আপন দেশ

নারায়ণগঞ্জে হত্যা মামলায় স্বামী স্ত্রীসহ তিনজনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৬, ২৪ মে ২০২৩

নারায়ণগঞ্জে হত্যা মামলায় স্বামী স্ত্রীসহ তিনজনের যাবজ্জীবন

ছবি : আপন দেশ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার দায়ের করা এক হত্যা মামলায় স্বামী স্ত্রীসহ তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (২৪ মে) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত প্রত্যেকের এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে আদালত। জরিমানার টাকার মধ্যে ২০ হাজার রাষ্ট্রীয় কোষাগারে জমা দিয়ে বাকি টাকা ক্ষতিপূরণ হিসেবে ভুক্তভোগী পরিবারের পক্ষে মামলার বাদী নুরুল ইসলামকে দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন কাশেম আলীর ছেলে জাহাঙ্গীর, তার স্ত্রী ফাতেমা ও আক্কাস মিস্ত্রীর ছেলে মো. জয়নাল আবেদীন ওরফে জুনু। তারা সবাই সিদ্ধিরগঞ্জের জালকুড়ি খিলপাড়া এলাকার বাসিন্দা।

এর সত্যতা নিশ্চিত করে আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, আটজনের সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামিদের উপস্থিতিতে আদালত রায় ঘোষণা করেছেন।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহিম বলেন, ২০১১ সালের ১৬ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার স্থানীয় একটি মসজিদে নামাজ আদায় করে ফেরার পথে সানোয়ার হোসেনের মুখ বেঁধে আসামিরা তুলে নিয়ে যায়। সেই সঙ্গে একটি ঘরে আটকে রেখে আসামিরা সানোয়ার হোসেনকে লাঠি ও অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন সানোয়ার হোসেন মারা যান।

তিনি বলেন, এ ঘটনায় সানোয়ার হোসেনের বাবা মো. নূরুল ইসলাম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। আদালত বিচার কার্যক্রম শেষে রায় ঘোষণা করেছেন। আমরা আদালতের রায়ে সন্তুষ্ট।

আপন দেশ/জেডআই
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়