Apan Desh | আপন দেশ

আ.লীগ অফিসের সামনে নেতাকে পিটিয়ে হত্যা

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪৮, ৩ জুন ২০২৩

আ.লীগ অফিসের সামনে নেতাকে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় আওয়ামী লীগ নেতা মো. কায়সার সিকদারকে (৪০) লাঠি ও হেলমেট দিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। 
শুক্রবার (২ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার খানখানাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ড পূর্ব রায়ছটা ওয়ার্ড আওয়ামী লীগের অফিসের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ কায়সার সিকদার উপজেলার খানখানাবাদ ইউনিয়নের পূর্ব রায়ছড়া ৯ নম্বর ওয়ার্ডের মৃত ওমর আলীর ছেলে। তিনি খানখানাবাদ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী  লীগের সহ-সভাপতি ছিলেন।

খানখানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দার চৌধুরী বলেন, ওমর আলীর পরিবারের সদস্যদের সঙ্গে স্থানীয় আলম নুরের দীর্ঘদিন ধরে জায়গা জমি নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এ বিরোধ নিয়ে দুইপক্ষের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে লাঠি এবং হেলমেট দিয়ে মোহাম্মদ কায়সার সিকদারকে ৪-৫ লোক মিলে পেটালে তিনি ঘটনাস্থলে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়দের সহযোগিতায়  অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কায়সার সিকদারের মৃত্যু হয়।

ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আলম নুর এবং আলম নুরের ছেলে মোহাম্মদ আকবরকে আটক করে।

বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন জানান, এ ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আলম নুর ও আকবর দুইজনকে আটক করা হয়। ঘটনার সাথে জড়িত অপরাধীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আপন দেশ/প্রতিনিধি/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়