Apan Desh | আপন দেশ

জায়েদ খান সদস্যপদ ফেরত পাচ্ছেন?

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৩:২৩, ২৮ এপ্রিল ২০২৪

আপডেট: ০০:৪৮, ২৯ এপ্রিল ২০২৪

জায়েদ খান সদস্যপদ ফেরত পাচ্ছেন?

ছবি: সংগৃহীত

কয়েকদিন আগেই অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। বিজয়ের হাসি হেসেছে মিশা-ডিপজল পরিষদ। এবার তারা দিলেন জায়েদ খানসহ বেশ ক’জন শিল্পীকে সুখবর। সমিতির সদস্যপদ ফিরিয়ে দিবেন বলে জানিয়েছেন নতুন মেয়াদের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল।

এর আগে, গত ২ মার্চ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে চিত্রনায়ক জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়। তখন কমিটিতে ছিলেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার। তাদের কমিটিই বেশ কিছু কারণ দেখিয়ে জায়েদের সদস্যপদ বাতিল করে।

আরও পড়ুন>> হেলেনা জাহাঙ্গীর ফের ‘ভাইরাল’

এ বিষয়ে ডিপজল বলেন, ‘ঠিক কী কারণে জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়েছে তা জানা নেই। তবে বাদ দেয়াটা মনে হয় বেআইনি হয়েছে। বিষয়টি নিয়ে সভায় কথা বলব। সেখানে সবার পরামর্শ ও সম্মতিতে সবার সদস্যপদ ফিরিয়ে দেয়া হবে।’
 
প্রসঙ্গত, ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। ইতোমধ্যে নবনির্বাচিত কমিটি থেকে সিদ্ধান্ত নেয়া হয়েছে সমিতি থেকে বাদ পড়া সবার সদস্যপদ ফিরিয়ে দেয়া হবে। পাশাপাশি নতুন সদস্যও নেয়া হবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ