Apan Desh | আপন দেশ

নিজ পিস্তলের গুলিতে আত্মহত্যা করেছেন কনস্টেবল রনি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:১৯, ২৫ মে ২০২৩

আপডেট: ১৬:৩৫, ২৫ মে ২০২৩

নিজ পিস্তলের গুলিতে আত্মহত্যা করেছেন কনস্টেবল রনি

ছবি: সংগৃহীত

রাজধানীর বনানী এলাকায় নিজের পিস্তল দিয়ে নিজেই গুলি করে আত্মহত্যা করেছেন পুলিশের এক কনস্টেবল। তিনি পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) কর্মরত ছিলেন। কনস্টেবলের নাম আশরাফ উজ জামান রনি (২২)। পুলিশ জানায়, সকালে ডিউটি করতে গিয়ে বাথরুমে যাওয়ার কথা বলে তিনি নিজেই আত্মহত্যা করেন।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৬টা ৪৯ মিনিটের দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, বনানী ১১ নম্বরে চেকপোস্টে তার ডিউটি ছিল। সকালে স্বাভাবিকভাবে তিনি ডিউটিতে আসেন। সঙ্গে আরও পুলিশ সদস্য ছিল। চেকপোস্টের পাশেই বাথরুমে যাওয়ার কথা বলে নিজের পিস্তল দিয়ে নিজে গুলি করে আত্মহত্যা করেন কনস্টেবল রনি।

ওসি আরও জানান, সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। কী কারণে তিনি আত্মহত্যা করতে পারেন, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তদন্ত করে কারণ বের করা হবে বলে জানান ওসি।

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) মুনতাহা উদ্দিন জানান, বনানী-১১ নম্বর রোডের পশ্চিম পাশে ৮৫ নম্বর চেকপোস্টে বাথরুমে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকলে রনিকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। তিনি আরো জানান, আমাদের ধারণা তিনি নিজের অস্ত্র দিয়ে নিজের বুকে গুলি করে দিয়ে আত্মহত্যা করেছেন। তবু ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান তিনি।

পরিচয়পত্র থেকে জানা গেছে, রনির পুলিশ আইডি নম্বর- বিপি০১২০২২৯২৬২, রক্তের গ্রুপ ‘এ নেগেটিভ’। রনির বাড়ি সাভারের ধামরাই।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়