Apan Desh | আপন দেশ

রাজধানীতে প্রবাসীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৩৬, ২০ সেপ্টেম্বর ২০২২

রাজধানীতে প্রবাসীর আত্মহত্যা

প্রতিকী ছবি

রাজধানীর পল্লবীতে ডিভোর্সের পর আবারও বিয়ের খবর পেয়ে ভবনের ছাদ থেকে ঝাঁপিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক। তার নাম নাজমুল হক সবুজ(৩৫)। তিনি আমেরিকা প্রবাসী ছিলেন।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পল্লবীর সপ্তনগর হাউজিংয়ের আট নম্বর ভবনের ১৫ তলার ছাদ থেকে লাফিয়ে তিনি নিহত হন।

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম বলেন, নাজমুল হক সবুজের বাড়ি কুষ্টিয়ার মিরপুর থানা এলাকায়। স্ত্রীর সঙ্গে দ্বন্দ্বের জের ধরে তিনি মাস চারেক আগে দেশে ফিরে আসেন। তিনি সপ্তনগর হাউজিংয়ের ১৫ তলার ভবনের সি/১ নম্বর ফ্ল্যাট ভাড়া করে একাই থাকতেন।

মাসখানেক আগে স্ত্রী স্বর্ণার সঙ্গে ডিভোর্স হয়। তাদের ঘরের একমাত্র সন্তানকে তার সাবেক স্ত্রী নিয়ে যায়। কিন্তু সপ্তাহখানেক আগে তিনি খবর পান তার সাবেক স্ত্রী বিয়ে করেছেন। এ নিয়ে তিনি মানসিকভাবে হতাশায় ভেঙ্গে পড়েন। এর জের ধরে তিনি সোমবার দুপুরে ১৫ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেন। তবে এটি আত্মহত্যা নাকি কেউ তাকে ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে-তা তদন্ত করা হচ্ছে। বিষয়টি নিশ্চিত হতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

 

আপন দেশ ডটকম/ আবা

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়