Apan Desh | আপন দেশ

শিশুকে ঘরে আটকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গৃহবধূকে হত্যা

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৯, ২০ অক্টোবর ২০২৩

শিশুকে ঘরে আটকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গৃহবধূকে হত্যা

তাসলিমা আকতার, ফাইল ছবি

বগুড়া শহরে দুর্বৃত্তরা শিশুসন্তানকে ঘরে আটকে রেখে তাসলিমা আকতার (২২) নামে এক গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে। এ সময় তিন বছরের শিশু কাজেম আলী আহত হয়েছে। 

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে নিশিন্দারা মধ্যপাড়ায় বাড়িতে এ ঘটনা ঘটে। সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ জানান, হত্যার রহস্য উন্মোচনে কাজ চলছে।

পুলিশ ও স্বজনরা জানান, গৃহবধূ তাসলিমা আকতার বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়ার সিরাজুল ইসলামের স্ত্রী। সিরাজুল শহরে ১নং রেলঘুন্টির পাশের হকার্স মার্কেটে কাপড়ের ব্যবসা করেন। তিনি টিনশেডের বাড়িতে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করেন। 

সিরাজুল ইসলাম বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বাড়িতে ফেরেন। মোটরসাইকেলের হর্ন দিলেও তাসলিমা সাড়া দেননি। বাহির থেকে গেটের লক খুলে বাড়িতে ঢুকে দেখেন বারান্দায় স্ত্রীর রক্তাক্ত মরদেহ পড়ে রয়েছে। পাশে একটি হাতুড়ি পড়েছিল। বন্ধ ঘরের দরজা খুললে রশি দিয়ে বাঁধা তিন বছরের ছেলে কাজেম আলীকে কান্না করতে দেখেন। ঘরে বিছানা ও সোফা সেট অগোছালো ছিল। তাসলিমার মোবাইল ফোন পাওয়া যায়নি।

সিরাজুল ইসলাম জানান, তাদের কোনো শত্রু নেই। পরিচিত কেউ বাড়িতে ঢুকে তার স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে। 

বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ জানান, দুর্বৃত্তরা গৃহবধূ তাসলিমা আকতারকে মাথায় হাতুড়ি দিয়ে আঘাতে হত্যা করেছে। তার শিশুসন্তানের মাথাতেও আঘাত করা হয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

তিনি আরও জানান, লাশ উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যা রহস্য উদ্ঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ