Apan Desh | আপন দেশ

রাজশাহীতে শিবির-ছাত্রলীগ সংঘর্ষ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৬, ৯ নভেম্বর ২০২৩

রাজশাহীতে শিবির-ছাত্রলীগ সংঘর্ষ

ছবি: সংগৃহীত

রাজশাহী: নগরীর তালাইমারিতে ছাত্রশিবির ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে এ ঘটনা ঘটে। পরে নগরীর মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন জানান, দুপুর আড়াইটার দিকে অবরোধের সমর্থনে ছাত্রশিবিরের নেতাকর্মীরা একটি ঝুটিকা মিছিল বের করে। এসময় ছাত্রলীগের নেতৃবৃন্দ তাদের ধাওয়া করে। এতে ছাত্রশিবির ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপ শুরু হয়। এক পর্যায়ে ছাত্রলীগের ধাওয়া খেয়ে ছাত্রশিবিরের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

তিনি আরও জানান, খবর পেয়ে মতিহার থানা পুলিশ ঘটনসাস্থলে উপস্থিত হয়। এ ঘটনায় কোনো হতহত হয়নি। এছাড়া ছাত্রশিবিরের নেতাকর্মীরা পালিয়ে যাওয়ায় কেউ আটক হয়নি। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে অপ্রিতিকর ঘটনা এড়াতে পরে সেখানে মহানগর আওয়ামী লীগ ও রুয়েট ছাত্রলীগের নেতৃবৃন্দ অবস্থান নেয়।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ