Apan Desh | আপন দেশ

কোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৭, ৩০ নভেম্বর ২০২৩

কোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

কোটি টাকার হেরোইনসহ আটক যুবক

রাজশাহী: কোটি টাকার হেরোইনসহ রাজশাহীতে এক মাদককারবারিকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৩০নভেম্বর) ভোর রাতে র‌্যাব-৫ এর সদস্যরা গোদাগাড়ীর চর এলাকা আমতলা খাসমহলে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়।

আটক মাদককারবারীর নাম লিটন (৪৪)। তিনি গোদাগাড়ীর চর এলাকা আমতলা খাসমহল এলাকার হোসেন আলীর ছেলে। এলাকার একজন চিহ্নিত মাদককারবারি বলে দাবি করেছে র‌্যাব।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে রা্যাব এই তথ্য জানিয়েছে। এতে উল্লেখ করা হয়, র‌্যাব মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোপন সূত্রে জানতে পারে, গোদাগাড়ী থানার চরআষাড়িয়াদহ ইউনিয়নের চর আমতলা খাসমহল গ্রামের মাদককারবারি লিটন তার বাড়িতে বিক্রির জন্য হেরোইন মজুদ রেখেছে।

এমন সংবাদ পেয়ে নৌকায় নদী পেরিয়ে লিটনের বাড়ির চারিদিকে ঘিরে ফেলে র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ১ জনকে আটক করা হয়। আরেক ব্যক্তি ঝাঁড়-জঙ্গলের ভেতর দৌড়ে ভারতীয় সীমান্তের দিকে পালিয়ে যায়। পরে লিটনের বাড়ি তল্লাশি করে খড়ের আঁটির মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কেজি একশ গ্রাম হেরোইন পাওয়া যায়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব আরও জানিয়েছে, পরে লিটনকে গোদাগাড়ী থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দেয়া হয়েছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ