Apan Desh | আপন দেশ

রাজশাহীতে মাদকসহ গ্রেফতার দুজন কারাগারে

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৬, ১৭ ডিসেম্বর ২০২৩

রাজশাহীতে মাদকসহ গ্রেফতার দুজন কারাগারে

ছবি: সংগৃহীত

রাজশাহীর রাজপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৩৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ২৫ গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় আসামিদের ব্যবহৃত একটি মোটরসাইকেল ও নগদ ২২ হাজার ৪৮০ টাকা জব্দ করা হয়। পরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়।

আসামিরা হলেন নগরীর উত্তরপাড়া নওদাপাড়া এলাকার মো. আলমগীর হোসেনের ছেলে মো. আল আমিন (২৬) ও ছোনবন গ্রামের মৃত আবুল প্রামাণিকের ছেলে মো. আমিনুল ইসলাম মিন্টু (৫৯)।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত কমিশনার মো. জামিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার (১৭ ডিসেম্বর) সকাল পৌনে ৭টায় ডিবির একটি টিম মহানগর এলাকায় ডিউটি করছিল। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন এক ব্যক্তি মোটরসাইকেলযোগে ট্যাপেন্টাডল ট্যাবলেট নিয়ে রাজপাড়া থানার কেশবপুর নদীর ধার থেকে নওদাপাড়া আমচত্বর যাবে।

উক্ত সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ঐ টিম সকাল ৭টায় রাজপাড়া থানার ঘোষপাড়ায় চেকপোস্ট স্থাপন করেন। সকাল সোয়া ৭টায় সন্দেহজনক মোটরসাইকেলটি অতিক্রম করার সময় চালককে দাঁড়ানোর সংকেত দেয়। সংকেত পেয়ে পালানোর সময় মো. আল আমিনকে ১৩৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে। অপর এক অভিযানে সকাল ৯টায় চন্দ্রিমা থানার ছোটবন গ্রাম পশ্চিম বাগান পাড়ায় অভিযান চালিয়ে মো. আমিনুল ইসলাম মিন্টুকে ২৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ ২২ হাজার ৪৮০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে আরএমপির রাজপাড়া ও চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়।

আপন দেশ/আইবি/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ